X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

অন্তর্জালে তারকাদের বড়দিন উৎসব

বিনোদন রিপোর্ট
২৫ ডিসেম্বর ২০১৮, ১৯:৫৫আপডেট : ২৬ ডিসেম্বর ২০১৮, ১৬:৩০

মেয়েকে নিয়ে সন্ধি, ছেলেকে নিয়ে অপু এবং অস্ট্রেলিয়া থেকে ফেসবুক লাইভে জামিল তারকারা বড়দিনের আনন্দ সবার সঙ্গে ভাগাভাগি করে নিতে দিনজুড়ে (২৫ ডিসেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন বেশ কিছু ছবি।

খ্রিস্টান ধর্মাবলম্বীদের বাইরেও এতে শামিল হয়েছেন বেশ কয়েকজন জনপ্রিয় তারকা। এদের মধ্যে আছেন অপু বিশ্বাস ও তার ছেলে আব্রাম খান জয়, সন্ধি এবং তার মেয়ে সংস্কৃতি।
দেশের বাইরে বড়দিনের সাজে সেজেছিলেন স্ট্যান্ডআপ কমেডিয়ান ও অভিনেতা জামিল হোসেন। তিনি এখন অবস্থান করছেন অস্ট্রেলিয়ায়।
এছাড়াও খ্রিস্টান ধর্মাবলম্বী কল্যাণ কোরাইয়া ও টনি ডায়েস-প্রিয়া ডায়েস দম্পতি নিজেদের বাসায় আয়োজন করেছেন বড়দিনের বিশেষ পার্টি।
যুক্তরাষ্ট্রে নিজ বাসায় টনি-প্রিয়া দম্পতি, সঙ্গে রিচি, মিলা, তমালিকা প্রমুখ টনি ও প্রিয়া ডায়েসের নিউইয়র্কের বাসায় আয়োজন করা হয়েছিল ঘরোয়া পার্টি। এতে অংশ নেন প্রবাসে থাকা বেশ কয়েকজন তারকা। তাদের মধ্যে আছেন রিচি সোলায়মান, হিল্লোল-নওশীন, তমালিকা কর্মকার, মিলা হোসাইন, রুমানা, করভী মিজানসহ অনেকে। অস্ট্রেলিয়ায় ‘মীরাক্কেল’ এর আবু হেনা রনি ও জামিল এদিকে অপু বিশ্বাস বলেন, ‘ছেলেকে সব ধর্মের প্রতি শ্রদ্ধাশীল রাখার শিক্ষা দেওয়ার জন্যই বড়দিনের আমেজে সেজেছি আজ। ওকে আদর্শবান মানুষ হিসেবে গড়ে তুলতে চাই।’
মেয়েকে মজার বেশে সাজিয়ে হাজির হন সংগীতশিল্পী সন্ধিও। মূলত উৎসবের আনন্দ ভাগাভাগি করতেই তাদের এই সাজ। যুক্তরাষ্ট্রে নিজ বাসায় অতিথিদের সঙ্গে টনি-প্রিয়া দম্পতি

/এমআই/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া