X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

আরটিভি: সম্প্রচারের ১৪ বছর

বিনোদন রিপোর্ট
২৬ ডিসেম্বর ২০১৮, ০০:০৯আপডেট : ২৬ ডিসেম্বর ২০১৮, ১৬:২৫

আরটিভি’র লগো ঠিক ১৪ বছর আগের এই দিনে (২৬ ডিসেম্বর) আনুষ্ঠানিক সম্প্রচারে আসে দেশের অন্যতম জনপ্রিয় বেসরকারি টিভি চ্যানেল আরটিভি।
প্রতিষ্ঠানটির জন্মদিন উপলক্ষে আজ থাকছে দিনব্যাপী জমকালো আয়োজন। রাজধানীর তেজগাঁওস্থ বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে এই আয়োজনে কেক কাটার পাশাপাশি থাকবে সংগীতায়োজন। সংগীত পরিবেশন করবেন দেশের প্রখ্যাত শিল্পীবৃন্দ। এছাড়া ‘তারকালাপ’র বিশেষ পর্ব, বিশেষ সিনেমা ও নাটক প্রচার করবে চ্যানেলটি।
আরটিভির অনুষ্ঠান বিভাগ সূত্রে জানা গেছে, আজ (২৬ ডিসেম্বর) সকাল ১০টা ১০ মিনিটে ‘তারকালাপ’র বিশেষ পর্বের মাধ্যমে শুরু হবে এবারের আয়োজন। এরপর বেলা ১১টা ৩০ মিনিটে কেক কাটা হবে। এ সময় উপস্থিত থাকবেন আরটিভি’র ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বাবলু, প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমানসহ রাজনৈতিক, সামাজিক, শিল্প ও সংস্কৃতি অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিবৃন্দ এবং বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীরা।
১৪ বছরে পদার্পণ উপলক্ষে আরটিভি’র প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, ‘বেঙ্গল মিডিয়া কর্পোরেশন লিমিটেড (আরটিভি) ১৩ পেরিয়ে ১৪ বছরে পদার্পণ করছে। এই শুভক্ষণে সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানাই। আমাদের দৈনন্দিন জীবনে টেলিভিশনের অনুপস্থিতি কল্পনা করা যায় না। টেলিভিশন বিনোদন, শিক্ষা ও জ্ঞান দিয়ে আমাদের জীবনকে অর্থবহ করে তুলছে। সে হিসেবে টেলিভিশনের দায়িত্ব অনেক বেড়ে গিয়েছে। আরটিভি সেই দায়িত্ব পালন করছে নিষ্ঠার সাথে।’
সৈয়দ আশিক রহমান তিনি আরও বলেন, ‘আরটিভি বিগত বছরগুলোর ধারাবাহিকতায় এ বছরও দর্শক চাহিদা অনুযায়ী নতুন নতুন অনুষ্ঠান, বস্তুনিষ্ঠ সংবাদ ও জনগুরুত্বপূর্ণ প্রতিবেদন নিয়ে হাজির হচ্ছে। আরটিভি সব সময় চেষ্টা করছে, বাংলাভাষী সব বয়সী শ্রেণি-পেশার দর্শকদের উপযোগী করে নিজেদের গড়ে তুলতে।’

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!