X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

নিশো-মেহজাবীনকে নিয়ে অভিষেক

বিনোদন রিপোর্ট
২৬ ডিসেম্বর ২০১৮, ২১:১৭আপডেট : ২৭ ডিসেম্বর ২০১৮, ১৫:২৪

শুটিংয়ের ফাঁকে রোকন, নিশো, মেহজাবীন ও রাজ টিভি নাটক ও চলচ্চিত্র নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের সহকারী হিসেবে কাজ করেন বেশ কয়েকজন। ক্যামেরার পেছনে লাইট, ক্যামেরা, অ্যাকশনের আবহে দৌড়াদৌড়ি করে হাত পাকান তারা। তাদের মধ্যে অন্যতম এবি রোকন।
এবার তার অভিষেক হলো পূর্ণ নির্মাতা হিসেবে। নিজের চিত্রনাট্যে তিনি নির্মাণ করলেন ওয়েব নাটক ‘অ্যাপয়েন্টমেন্ট লেটার’।
প্রেমময় এই নাটকটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। তারা এর আগে রাজের পরিচালনায় কাজ করেছেন। এবার তার সহকারীর পরিচালনায়ও দেখা যাবে তাদের।
নাটকে নিশোর চরিত্রের নাম সানা। সে শান্তশিষ্ট তরুণ। চাকরি খুঁজে বেড়ায়। ২০টির ওপরে ইন্টারভিউ দিয়েও সোনার হরিণ মেলে না তার। মেহজাবীন আছেন রূপার ভূমিকায়। মেয়েটি উচ্চবিত্ত পরিবারে বেড়ে উঠেছে। তারা একে অপরকে খুব ভালোবাসে। কিন্তু বেকার ছেলের সঙ্গে কেইবা মেয়েকে বিয়ে দেবে! রূপার বিয়ে ঠিক হয় অন্যত্র। একটি অ্যাপয়েন্টমেন্ট লেটারের অভাবে অসহায় হয়ে পড়েন সানা।
পরিচালক এবি রোকন বলেন, ‘২০১২ সালের শেষের দিকে সিনেমাওয়ালায় যোগ দিই। রাজ ভাইয়ের সান্নিধ্যে থেকে তার কোনও সহকারী থেকে আমিই প্রথম পরিচালক হতে পেরেছি। আমার নাটকের শুটিংয়ে তিনি দায়িত্ব নিয়ে সব করেছেন। এজন্য আমি কৃতজ্ঞ।’
একটি দৃশ্যে নিশো ও মেহজাবীন গত ২২ ও ২৩ ডিসেম্বর রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং হয়েছে। এতে আরও অভিনয় করছেন ফখরুল বাশার, মিলি বাশার, রুশো শেখ প্রমুখ। জানুয়ারির মাঝামাঝি সময়ে নাটকটি মুক্তি পাবে সিনেমাওয়ালা ইউটিউব চ্যানেলে। এর গল্প লিখেছেন রুশো আহমেদ।
মুহাম্মদ মোস্তফা কামাল রাজের উদ্যোগে ডি-ফাইভ প্রকল্পের আওতায় তৈরি হয়েছে ‘অ্যাপয়েন্টমেন্ট লেটার’। পাঁচ তরুণ নির্মাতার নাটক নিয়েই এই প্রকল্প। ইতোমধ্যে মাবরুর রশীদ বান্নাহ পরিচালিত ‘ও যেন আমার হয়’ মুক্তি পেয়েছে অন্তর্জালে।
ও যেন আমার হয়:

/জেএইচ/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া