এ সপ্তাহে দুই বাংলাজুড়ে জয়া

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ০০:১০, জানুয়ারি ০৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:১৯, জানুয়ারি ০৪, ২০১৯

বিসর্জনের একটি দৃশ্যে জয়া ও আবিরআজ (৪ জানুয়ারি) দুই বাংলায় হাজির হচ্ছেন ঢালিউড  ও টলিউডের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। কলকাতায় মুক্তি পাচ্ছে কৌশিক গাঙ্গুলি পরিচালিত নতুন চলচ্চিত্র ‘বিজয়া’।
এখানে অভিনয় করেছেন জয়া আহসান ও কলকাতার আবির চ্যাটার্জি। একই কলাকুশলী নিয়ে এর প্রিক্যুয়েল ছিল ‘বিসর্জন’। সেটা আজ মুক্তি পাচ্ছে বাংলাদেশে।

চলচ্চিত্রটি সাফটা চুক্তির আওতায় দেশে এনেছে মধুমিতা মুভিজে। প্রতিষ্ঠানটির কর্ণধার ইফতেখার উদ্দিন নওশাদ জানান, বাংলাদেশে ৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘বিসর্জন’।

তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘‘আমরা ছোট আকারে চলচ্চিত্রটি মুক্তি দিচ্ছি। ঢাকা ও চট্টগ্রামে ছবিটি যাচ্ছে। আর এ মাসের শেষে মুক্তি দেবো ‘বিজয়া’ চলচ্চিত্রটিও।’’বিজয়ার দৃশ্য

‘বিসর্জন’ ঢাকায় মধুমিতা, শ্যামলী, বলাকা ও স্টার সিনেপ্লেক্সে এসেছে। চট্টগ্রামে ছবি দেখানো হবে আলমাস ও সিলভারস্ক্রিনে।
‘বিসর্জন’ ছবি দিয়ে বাংলাদেশের প্রথম অভিনেত্রী হিসেবে জয়া ঘরে তুলে নিয়েছিলেন ফিল্মফেয়ার পুরস্কার (পূর্ব)। ছবিটি ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছে।

অন্যদিকে আজ মুক্তি পাচ্ছে রাজ ইব্রাহীম অভিনীত অ্যাকশন ধারার ছবি ‘আই অ্যাম রাজ’। এটি পরিচালনা করছেন এম আজাদ  ও প্রযোজনায় আছে এন্টারটেইনমেন্ট। এখানে নাম ভূমিকায় অভিনয় করছেন রাজ। বিপরীতে রয়েছেন নবাগত নায়িকা সাবরিনা মামিয়া।Screen Shot 2018-10-#AD5684 - Copy

 

/এম/এমওএফ/

লাইভ

টপ