X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

কাপুর পরিবারের সঙ্গে আমেরিকায় আলিয়া

বিনোদন ডেস্ক
০৫ জানুয়ারি ২০১৯, ১৯:৩৩আপডেট : ০৫ জানুয়ারি ২০১৯, ১৯:৩৭

আমেরিকায় থার্টি ফার্স্ট রাতে কাপুর পরিবারের সঙ্গে আলিয়া ভাট রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেম কাহিনি এখন শুধু বলিউডেই নয়, দুই পরিবারেই স্বীকৃত।
আর তার পুরস্কারও যেন পাচ্ছে এই যুগল।
ইংরেজি বর্ষ বিদায় ও বরণের সময়টাতে আমেরিকার নিউইয়র্কে গিয়েছিলেন কাপুর পরিবারের সদস্যরা। আর সেই পরিবারের অন্যতম সদস্য হিসেবেই বুঝি মিশে গেলেন ভাট পরিবারের আলিয়া।
বিষয়টি নিয়ে আনুষ্ঠানিকভাবে কিছু না বললেও, আগেই ধারণা করা হয়েছিল, কাপুর পরিবারের সঙ্গে নিউ ইয়র্কেই আছেন আলিয়া। এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা একটি ছবিতে পাওয়া গেল তারই প্রমাণ। যেখানে কাপুর পরিবারের ভেতরে মিলেছে আলিয়া ভাটকেও!
ছবিতে দেখা যায়, নীতু কাপুর, রিধিমা সাহনি, রণবীর ও আলিয়াকে। মূলত ঋষি কাপুরের চিকিৎসার জন্য আমেরিকাতে গিয়েছিল কাপুর পরিবারের সদস্যরা। তাদের সঙ্গে যোগ দেন আলিয়া ভাট।
এদিকে কাপুর পরিবারের পক্ষ থেকে জানানো হয়, ঋষির শারীরিক অবস্থা এখন ভালো। তাকে নিয়ে চিন্তার কোনও কারণ নেই।
এর আগে আলিয়া-রণবীর সোনম কাপুরের বিয়েতে একসঙ্গে উপস্থিত হয়েছিলেন। হাতে হাত রেখে হেঁটেছিলেন লালগালিচায়। গত বছরের জুনের সে ঘটনার পরই তাদের প্রেমের কথাটা চাউর হয়। এরপর পাপারাজ্জিরা মধ্যরাতে রণবীরকে আলিয়ার বাসায়ও আবিষ্কার করেছে। এমনকি রণবীর কাপুর ও আলিয়া ভাটের বাবা মহেশ ভাট তাদের প্রেম নিয়ে প্রকাশ্যে কথাও বলেছেন সম্প্রতি।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া