X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’-এ বিচারক ইমন

বিনোদন রিপোর্ট
০৫ জানুয়ারি ২০১৯, ২১:৪২আপডেট : ০৬ জানুয়ারি ২০১৯, ১৪:০৫

মামনুন হাসান ইমন নাটক-সিনেমার অনেকেই এখনও ঝুঁকছেন ওয়েব সিরিজের দিকে। অভিনেতা থেকে নির্মাতা- বাদ যাচ্ছে না কেউই। চলমান ট্রেন্ড বলে কথা। গোটা দুনিয়াজুড়েই এখন ওয়েব কনটেন্টের প্রভাব।
অন্য অনেকের মতো এবার সেই বাতাস অনুভব করতে পেরেছেন অভিনেতা ইমন-ও। নাটক-বিজ্ঞাপনে মাঝে-মধ্যে দেখা মিললেও তার মূল লক্ষ্য বরাবরই সিনেমা। তাই তো টিভি মাধ্যমের কাজ নিয়ে বরাবরই নীরবতা পালন করেছেন এই ‘লালটিপ’খ্যাত নায়ক। তবে এবার তিনি সিনেমার বাইরে সরব হলেন বিশেষ একটি ওয়েব সিরিজের সঙ্গে যুক্ত হয়ে।
ইমন জানান, ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ নামের একটি ওয়েব সিরিজে কাজ করছেন তিনি। যেটি নির্মাণ করছেন অনিমেষ আইচ।
ইমন বলেন, ‘ওয়েব সিরিজ এখন সময়ের দাবি। বলিউডেও এখন এই ধারার কনটেন্ট নির্মাণের হিড়িক উঠেছে। শাহরুখ থেকে সাইফ আলি- সবাই জড়িত এসব প্রজেক্টে। আমাদের দেশেও এরমধ্যে বেশ কিছু ওয়েব সিরিজ হয়েছে। যেখানে অংশ নিচ্ছেন বেশিরভাগ তারকা। এসব বিবেচনায় নিয়ে আমিও যুক্ত হলাম। তাছাড়া এই প্রজেক্টটি বেশ বড়। একজন জনপ্রিয় নায়ক হিসেবেই এখানে দেখানো হবে আমাকে। সবমিলিয়ে কাজটির সঙ্গে যুক্ত হয়ে ভালো লাগছে।’
ইমন জানান, এশিয়াটিক-মাইন্ডশেয়ার-এর অঙ্গপ্রতিষ্ঠান গুড কোম্পানির ব্যানারে নির্মিত এই সিরিজটি প্রযোজনা করছে ইউনিলিভারের পণ্য লাক্স। এতে ইমন ছাড়াও অভিনয় করছেন সুবর্ণা মুস্তাফা, জাকিয়া বারী মম, বিদ্যা সিনহা মিম, তারিক আনাম খান ছাড়াও অনেকে।
‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ এর গল্প এগিয়ে যাবে একটি টিভি রিয়েলিটি শোকে কেন্দ্র করে।
নিজের চরিত্র প্রসঙ্গে ইমন বলেন, ‘এতে আমাকে দেখা যাবে চলচ্চিত্রের একজন জনপ্রিয় নায়ক চরিত্রে। যেখানে আমি একটি রিয়েলিটি শো’র অন্যতম বিচারক হিসেবে কাজ করবো। বিচারক এবং শোতে অংশ নেওয়া প্রতিযোগীদের মধ্যে ঘটতে থাকবে নানান ঘটনা।’
মামনুন হাসান ইমন এতে ইমন ছাড়াও রিয়েলিটি শো’র বিচারকের চরিত্রে দেখা যাবে সুবর্ণা মুস্তাফাকে। মম অভিনয় করবেন পুলিশ অফিসারের চরিত্রে এবং মিমকে দেখা যাবে রিয়েলিটি শো’র অন্যতম প্রতিযোগী হিসেবে।  
‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’-এর প্রথম লটের শুটিং হয়েছে সম্প্রতি। তবে ইমনকে নিয়ে নতুন লটের কাজ শুরু হচ্ছে রবিবার (৬ জানুয়ারি) থেকে।

/এস/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার