X
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

সোনালি বেন্দ্রের বাসায় অ্যাশ-অভিষেক

বিনোদন ডেস্ক
০৬ জানুয়ারি ২০১৯, ১৮:২৩আপডেট : ০৬ জানুয়ারি ২০১৯, ১৮:৪৩

সাম্প্রতিক সময়ে সোনালি বেন্দ্রে বামে), অভিষেক-অ্যাশ দম্পতি বেরুচ্ছিলেন সোনালীর বাসা থেকে (ডানে) ক্যানসার আক্রান্ত সোনালি বেন্দ্রেকে দেখতে তার বাসায় গিয়েছিলেন ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন দম্পতি। ৪ জানুয়ারি রাতে মুম্বাইয়ের জুহুতে অবস্থিত ৯০ দশকের অন্যতম জনপ্রিয় এই নায়িকার বাসায় যান তারা।
মূলত ক্যানসারের চিকিৎসা নিয়ে ঘরে ফেরার পর প্রথমবারের মতো কোনও তারকা দম্পতি সোনালিকে দেখতে গেলেন। বিষয়টি নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম বা সামাজিক যোগাযোগমাধ্যমেও কিছু বলেননি এই দম্পতি।
এর আগে হৃতিক রোশনের সাবেক স্ত্রী সুজান খান, গায়ত্রী জোসি গিয়েছিলেন এই বলিউড নায়িকার সঙ্গে দেখা করতে। তখন তিনি নিউ ইয়র্কে ক্যানসারের চিকিৎসা নিচ্ছিলেন।
সোনালি বেন্দ্রের শরীরে বাসা বেঁধেছে হাইগ্রেড ক্যানসার। চিকিৎসক জানিয়েছিলেন, সারা শরীরে ছড়িয়ে পড়া এ রোগের চতুর্থ স্তরে রয়েছেন তিনি, যা অত্যন্ত ঝুঁকিপূর্ণ।
তবে এখন সোনালির অবস্থা বেশ ভালো। জানা গেছে, তিনি এখন দ্রুত রিকভারি করছেন। তার চিকিৎসাও ভালোভাবে এগুচ্ছে।
এদিকে চিকিৎসা শেষে নিউ ইয়র্ক থেকে ফেরার সময় সোনালি সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, ‌‘তারা বলে, দূরত্ব মানুষের হৃদয়কে পরিপূর্ণও করে। তবে এটাও ঠিক, দূরত্ব অনেক কিছু শিক্ষাও দেয়। যখন নিউ ইয়র্কে থেকেছি, মনে হয়েছে আমি অনেকগুলো গল্পের সঙ্গে হেঁটেছি। প্রত্যেকটি গল্পেরই আবার আলাদা অধ্যায় থাকে। তবে সত্যি বলতে, আমি ও আমার হৃদয় পড়েছিল মুম্বাইয়ে। এবার সেখানে ফেরার পালা।’
১৯৯৪ সালে গোবিন্দর বিপরীতে ‘আগ’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় সোনালি বেন্দ্রের। নব্বই দশকে বলিউডে ঝড় তোলা নায়িকাদের মধ্যে তিনি ছিলেন অন্যতম। তার জনপ্রিয় ছবির তালিকায় আরও রয়েছে ‘ডুপ্লিকেট’, ‘দিলজালে’, ‘ইংলিশ বাবু দেশি ম্যাম’, ‘জিস দেশ মে গঙ্গা রেহতা হ্যায়’ প্রভৃতি।
সূত্র: বলিউড মন্ত্র

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!