X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৪ বৈশাখ ১৪৩১

গানের মঞ্চেই হেনস্তার শিকার সোমলতা

বিনোদন ডেস্ক
০৬ জানুয়ারি ২০১৯, ২০:১৬আপডেট : ০৭ জানুয়ারি ২০১৯, ১৪:৩২

সোমলতা স্কুলের অনুষ্ঠানে গাইতে গিয়ে এক শিক্ষকের দ্বারা হেনস্তার শিকার হয়েছেন ভারতের জনপ্রিয় বাংলা গানের শিল্পী সোমলতা। তিনি বাংলাদেশেও সমান জনপ্রিয়।
৩ জানুয়ারি ভারতের জলপাইগুড়ির ধুপগুড়ির কালীরহাট দেওয়ান চন্দ্র হাইস্কুলের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে আপত্তিকর ঘটনাটি ঘটে।
ব্যান্ড ‘সোমলতা অ্যান্ড দ্য এসেস’ সদস্যরা ভারতীয় বেশ কয়েকটি সংবাদমাধ্যম এবং সোমলতার ফেসবুক লাইভ থেকে জানা যায়, অর্ণব সাহা নামের ঐ স্কুলের শিক্ষক সোমলতাকে বারবার বিরক্ত করতে থাকেন মঞ্চে উঠে। ছাত্র-ছাত্রীদের উসকে দেওয়ার চেষ্টাও করে। এক পর্যায়ে পুলিশ এসে সোমলতা ও তার ব্যান্ড সদস্যদের উদ্ধার করে।
এরপর দ্রুত পুলিশি নিরাপত্তায় শিলিগুড়ি পৌঁছায় গানের দলটি। বিষয়টি নিয়ে শিলিগুড়ি বিমানবন্দর থেকেই ফেসবুক লাইভে কথাগুলো জানান সোমলতা। সঙ্গে ছিলেন ‘সোমলতা অ্যান্ড দ্য এসেস’ সদস্যরাও।
তার অভিযোগ- স্কুলের শিক্ষক অর্ণব সাহা, তিনি মাতাল অবস্থায় স্টেজে উঠে বিভিন্ন ভাবে সোমলতাকে বিরক্ত করছিলেন। সে মদ্যপ অবস্থায় বলছিলেন, গান ভালো না হলে তোমাদের ছাড়ব না। এখান থেকে যাবে কীভাবে, দেখে নেব।
পুরো ঘটনাটা ঘটেছিল সেখানে উপস্থিত প্রায় ১৫ হাজার দর্শকের সামনে। যেখানে ছিলেন স্কুলের ছোট ছোট ছাত্র-ছাত্রীরাও। উপস্থিত শিক্ষার্থীদেরকেও বিভিন্নরকম উস্কানিমূলক কথা বলছিলেন ওই শিক্ষক।
এদিকে জানা যায়, এই অভিযোগ সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই, নড়ে চড়ে বসে জেলা প্রশাসন। পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় ধুপগুড়ি থানার আইসিকে স্বতঃপ্রণোদিতভাবে মামলা দায়ের করার নির্দেশ দিয়েছেন জলপাইগুড়ির পুলিশ সুপার অমিতাভ মাইতি।
সোমলতার ফেসবুক লাইভ:

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!