X
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

সুহৃদ স্বাগতর ভিডিও অ্যালবাম ‘পাপ’

বিনোদন রিপোর্ট
০৮ জানুয়ারি ২০১৯, ১৪:৩৭আপডেট : ০৮ জানুয়ারি ২০১৯, ১৫:২৩

প্রকাশনা অনুষ্ঠানে শিল্পী-প্রযোজক-অতিথিরা ইউটিউবভিত্তিক গানবাজারে এখন আর অ্যালবাম প্রকাশ পায় না বললেই চলে। সেই সময়ে তরুণ সংগীতশিল্পী সুহৃদ স্বাগত সাহস করেই প্রকাশ করলেন তার প্রথম অ্যালবাম ‘পাপ’।
স্বাগতর এই সাহসে সমর্থন জুগিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান আজব রেকর্ডস। অডিও অ্যালবামের পাশাপাশি প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে সবকটি গানের ভিডিও।

এ উপলক্ষে ৫ জানুয়ারি যাত্রাবিরতি প্রাঙ্গণে অনুষ্ঠিত হলো বিশেষ আয়োজন। অনুষ্ঠানে দেশের বেশ কিছু জনপ্রিয় ব্যান্ডের শিল্পীরাসহ উপস্থিত ছিলেন প্রযোজনা সংস্থা আজব রেকর্ডস-এর কর্ণধার ও সংগীত শিল্পী জয় শাহরিয়ার।
অ্যালবামের মোড়ক উন্মোচন করেন সুহৃদ স্বাগতর মা কল্যাণী ব্যানার্জি। এরপর উৎসবমুখর পরিবেশে শিল্পী তার অ্যালবামের গানগুলো শোনান উপস্থিত অতিথিদের।
নিজের কথা-সুরে বাঁধা ছয়টি গান নিয়ে সাজানো হয়েছে ‘পাপ’। শিল্পী বলেন, ‘কিছুটা জীবনমুখী এবং কিছুটা বাংলা রক ধাঁচের গান করেছি। আমি আসলে ১৬ বছর বয়সে লিখি প্রথম গান। নাম ‘জলছবি’। বন্ধুরা গানটা শুনে উৎসাহ দেওয়ায় তার পর থেকে সময় পেলেই চলতো নিজের মতো গান লেখা আর গিটার বাজিয়ে মোবাইলে রেকর্ড করার কার্যক্রম। তরুণ বয়সে অঞ্জন দত্ত ও বিটলস্‌-এর গানে প্রবলভাবে অনুপ্রাণিত হই। এরপর এক এক করে অনেক গান জমে যায় আমার তৈরি। তারই ফসল অ্যালবাম ‘পাপ’।’’
‘পাপ’-এ স্থান পাওয়া গানগুলোর শিরোনাম এমন- জলছবি, পাপ, তবু একবার, কিছু হবে না প্রভৃতি।
ইউটিউবে অ্যালবাম ‘পাপ’:

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং দ্বৈরথ
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং দ্বৈরথ
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
সমুদ্র সৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
সমুদ্র সৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
২৪ বছর পরে আবার একসঙ্গে...
২৪ বছর পরে আবার একসঙ্গে...