X
বুধবার, ০৮ মে ২০২৪
২৫ বৈশাখ ১৪৩১

সংরক্ষিত আসনে এমপি হতে চান অপু!

বিনোদন রিপোর্ট
০৯ জানুয়ারি ২০১৯, ১৪:২৫আপডেট : ০৯ জানুয়ারি ২০১৯, ১৭:৫৯

নির্বাচনী প্রচারণায় সমাবেশে অপু বিশ্বাস অন্য অনেক শিল্পীদের মতো সদ্য শেষ হওয়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে প্রচারণা চালিয়েছিলেন অপু বিশ্বাসও। ঘুরেছেন দেশের প্রত্যন্ত অঞ্চল।  
এরমধ্যে বিভিন্ন কারণে বেশ কয়েকবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখাও হয়েছে তার। ফুল দিয়ে সরাসরি শুভেচ্ছা জানিয়েছেন, অংশ নিয়েছেন প্রধানমন্ত্রীর চা-চক্রে।
এবার এ অভিনেত্রী জানালেন নিজের ইচ্ছের কথা। একাদশ সংসদে সংরক্ষিত নারী আসনে সাংসদ হতে চান তিনি। বললেন, ‘আমি সংরক্ষিত আসনের জন্য মনোনয়ন চাই। এই দায়িত্ব পালন করার মতো যোগ্যতা আমার আছে। আমি প্রচণ্ড পরিশ্রম করতে পারি। আছে অভিজ্ঞতাও। নারী ও শিশুদের জন্য অনেক দিন ধরে কাজ করে আসছি। মাননীয় প্রধানমন্ত্রী যদি আমার ওপর আস্থা রাখেন তাহলে অবশ্যই আমি তার মূল্যায়ন করব।’
সম্প্রতি গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে অপু সংরক্ষিত আসনে ৫০ জন নারী জাতীয় সংসদে যাবেন। এরমধ্যে বেশ কয়েকজন নারী তারকার নামও শোনা যাচ্ছে এবার। তাদের মধ্যে আছেন শমী কায়সার, রোকেয়া প্রাচী, জ্যোতিকা জ্যোতিসহ অনেকেই।
এদিকে অপু বিশ্বাস সিনেমার চেয়ে এখন বেশি ব্যস্ত কনসার্ট, নাচ ও বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিয়ে। নিয়মিতই তিনি দেশ বিদেশে এসব কাজে উড়ে বেড়াচ্ছেন। সঙ্গে রয়েছে ছেলে জয়কে নিয়ে স্কুল ব্যস্ততাও।

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ঢাকাই সিনেমায় রবীন্দ্রনাথ...
কবিগুরুর ১৬২তম জন্মজয়ন্তীঢাকাই সিনেমায় রবীন্দ্রনাথ...
কবিগুরুর  ১৬৩তম জন্মজয়ন্তী: গঠিত হলো সোসাইটি, দেশজুড়ে বর্ণিল আয়োজন
কবিগুরুর ১৬৩তম জন্মজয়ন্তী: গঠিত হলো সোসাইটি, দেশজুড়ে বর্ণিল আয়োজন
দুর্গম চর থেকে সিনেমার নাম ভূমিকায় এই শিশু
দুর্গম চর থেকে সিনেমার নাম ভূমিকায় এই শিশু
আচমকা এলো দেড় মিনিটের উসকানিমূলক ‘তুফান’!
আচমকা এলো দেড় মিনিটের উসকানিমূলক ‘তুফান’!
৮ নন্দিত শিল্পীকে নিয়ে আসিফ ইকবালের ‘ঐশ্বর্য’
৮ নন্দিত শিল্পীকে নিয়ে আসিফ ইকবালের ‘ঐশ্বর্য’