X
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
৩ বৈশাখ ১৪৩১

প্রিয়াঙ্কার স্বামীর জন্য শহিদের পরামর্শ!

বিনোদন ডেস্ক
০৯ জানুয়ারি ২০১৯, ১৬:২৬আপডেট : ০৯ জানুয়ারি ২০১৯, ১৮:১১

শহিদ কাপুর, প্রিয়াঙ্কা-নিক ভারতের মুম্বাইয়ে গত মাসে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিবাহোত্তর সংবর্ধনায় শহিদ কাপুর ও মীরা রাজপুত দম্পতিকে দেখে সবাই চমকে যায়। কারণ, অতীতে শহিদ ও প্রিয়াঙ্কার প্রেমের গুঞ্জন ছিল বলিউডের হটকেক। যদিও নিজেদের সম্পর্কের কথা কখনও প্রকাশ্যে স্বীকার করেননি তারা।
আলাপচারিতার অনুষ্ঠান ‘কফি উইথ করণ’-এর আগামী পর্বে নিক প্রসঙ্গে কয়েকটি প্রশ্ন করা হয় বলিউড অভিনেতা শহিদকে। এরমধ্যে একটি সেগমেন্টে তাকে নিকের জন্য একটি পরামর্শ দেওয়ার জন্য বলেন সঞ্চালক করণ জোহর। তাকে নিরাশ করেননি ‘জব উই মেট’ তারকা।
নিক জোনাসের জন্য শহিদ একটি পরামর্শ দিয়েছেন। তিনি বলেন, ‘প্রিয়াঙ্কা সঙ্গে থাকলে কখনও পিছু হটা যাবে না!’ অনুষ্ঠানে নিজের ছোট ভাই ইশান খাত্তারকে নিয়ে অংশ নিয়েছেন ৩৭ বছর বয়সী এই তারকা।
এদিকে সুইজারল্যান্ডের পর ক্যারিবীয় দ্বীপে হানিমুন উদযাপন করতে গেছেন প্রিয়াঙ্কা ও নিক। গত বছরের ১ ও ২ ডিসেম্বর খ্রিস্টান ও হিন্দু রীতিতে বিয়ে হয় তাদের।
শহিদ ও প্রিয়াঙ্কা একসঙ্গে দুটি ছবিতে অভিনয় করেন। এগুলো হলো বিশাল ভরদ্বাজের ‘কামিনে’ (২০০৯) ও কেন ঘোষ পরিচালিত ‘তেরি মেরি কাহানি’ (২০১২)।

/জেডএল/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সিনেমা সমালোচনাকাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সম্প্রচারের দুই দশকে...
সম্প্রচারের দুই দশকে...
লোপার গানচিত্র ‘পহেলা বৈশাখ’
লোপার গানচিত্র ‘পহেলা বৈশাখ’
৪ দিনেই হল থেকে নামলো ঈদের তিন সিনেমা!
৪ দিনেই হল থেকে নামলো ঈদের তিন সিনেমা!
রাশি-তামান্নার নজরকাড়া যুগলবন্দি  (ভিডিও)
রাশি-তামান্নার নজরকাড়া যুগলবন্দি (ভিডিও)