প্রতিবাদ করায় অভিনেত্রী অহনাকে ঝুলিয়েই ট্রাক চালালো ড্রাইভার (ভিডিও)

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৮:১৪, জানুয়ারি ১০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৫:৪৮, জানুয়ারি ১১, ২০১৯

হাসপাতালে অহনাসড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমান। গতকাল (৯ জানুয়ারি) ভোররাতে দুটি দুর্ঘটনা ঘটে।

ঘটনা প্রসঙ্গে জানা যায়, পুরান ঢাকায় একটি অনুষ্ঠান শেষে পরিবারের সদস্যদের নিয়ে নিজে ড্রাইভ করে উত্তরার বাসায় ফিরছিলেন অহনা। উত্তরা লেকড্রাইভ রোডের ৭ নম্বর সেক্টরে রাত সোয়া তিনটার দিকে পাথরবোঝাই একটি ট্রাক অহনার গাড়িকে চাপা দেয়।
অহনা উত্তেজিত হয়ে গাড়ি থেকে বের হয়ে এসে ট্রাকচালককে ট্রাক থেকে নামতে বলেন। তর্কাতর্কির এ পর্যায়ে চালক ট্রাক সামনে গিয়ে পেছনের গিয়ারে দিয়ে অহনার গাড়িকে আবারও চাপা দেয়। এতে ক্ষুব্ধ হয়ে অহনা ট্রাকচালকের দরজায় উঠে তাকে নামতে জোর করেন। চালক তার কথায় পরোয়া না করে গাড়ি টান দেয়। অহনা তখন চালকের জানালা ধরে ঝুলতে থাকেন।

ট্রাকটি ১২ নম্বর সেক্টরে গিয়ে অহনাকে ফেলে দিতে জোরে বাঁক নেয়। কিন্তু সামলাতে না পেরে ট্রাকটিই বাম দিকে উল্টে পড়ে যায়। অহনা ছিটকে গিয়ে পাথরকুচির ওপর পড়েন। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

অহনার বোন ইয়াসমিন মিতু মুঠোফোনে বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমি প্রাইভেটকারে ছিলাম। ট্রাকের দরজা খোলার পর দেখি ড্রাইভারের পায়ের কাছে মদের বোতল। তার হাতেও গাঁজা ছিল। তিনি আসলে গাড়িতেই নেশা করছিলেন। আর এতটাই আসক্ত ছিলেন যে, অহনা ঝুলে থাকলেও গাড়ি তো থামায়নি; বরং ৭ নম্বর সেক্টরের ব্রিজের পাশে ল্যাম্পপোস্টেও ধাক্কা দেওয়ার চেষ্টা করে। চারবার এমন করার পর গাড়ির গতি আরও বাড়িয়ে দেয়। ১২ নম্বরে গিয়ে বাঁক নিয়ে কষে ব্রেক করে ড্রাইভার। ভাগ্য ভালো ট্রাকটি বাম পাশে উল্টে যায়। ডানে উল্টালে অহনাকে আর পাওয়া যেত না।’

তিনি জানান, আজ দুপুরে উত্তরায় থানায় মামলা করেছেন। তিনি আরও যোগ করে বলেন, ‘ঘটনা এখানেই শেষ নয়, এর পরপরই ট্রাকচালক সমিতির কয়েকজন নেতা হুমকি দিয়েছেন আমরা মামলা না ওঠালে অহনাকে দেখে নেবেন।’




উত্তরা পশ্চিম থানার সঙ্গে যোগাযোগ করা হলে এর উপ-পরিদর্শক (এসআই) হুমায়ূন কবীর বাংলা ট্রিবিউনকে বলেন, ‘এ ঘটনায় সংশ্লিষ্ট ট্রাকটি জব্দ করা হয়েছে। চালক ও হেলপারকে গ্রেফতারের জন্য তল্লাশি চলছে।’
থানা সূত্রে জানা যায়, ট্রাকচালকের নাম সুমন বলে তারা ধারণা করছে। শিগগিরই তাকে গ্রেফতার করা সম্ভব হবে মনে করছেন তারা।

এদিকে অহনার শারীরিক অবস্থা বেশ খারাপ বলে জানা গেছে। দুর্ঘটনায় তার কোমরের হাড়ের সংযোগস্থল সরে গেছে। তার পিঠও থেঁতলে গেছে এবং পাথরকুচি ঢুকে গিয়েছিল। তিনি বর্তমানে উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


ভিডিও:

/এম-এসজেএ/এম/এমওএফ/

লাইভ

টপ