জগজিৎ সিংয়ের গানে শিনা চৌহান

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ০০:০০, জানুয়ারি ১২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৪:০৪, জানুয়ারি ১২, ২০১৯

শিনা চৌহানমাঠে চলছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) খেলা। এই টুর্নামেন্টের টিভি অনুষ্ঠানের সুবাদে বাংলাদেশে ঘরে ঘরে জনপ্রিয়তা পান ভারতীয় মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা শিনা চৌহান। তবে এবারের বিপিএলে তিনি নেই। তবে নতুন বছরের শুরুতেই নতুন খবর দিলেন শিনা। প্রয়াত গজল সম্রাট জগজিৎ সিংয়ের ‘তেরা চেহরা’র রিমিক্স সংস্করণের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন তিনি।

গানটি গেয়েছেন বিপিন আনেজা। তার ইউটিউব চ্যানেলে গত ৯ জানুয়ারি মিউজিক ভিডিওটি উন্মুক্ত করা হয়েছে। এর শুটিং হয়েছে ভারতের গোয়া ও মুম্বাইয়ে। নির্দেশনা দিয়েছেন কার্তিক পারান্ডে ও আদিত্য বৈদ্য।

ঐশ্বরিয়া রাই বচ্চনের ‘জাজবা’ ছবির ‘জানে তেরে শেহার কা’ গানটি বিপিন আনেজার গাওয়া। এআর রাহমানের সুর-সংগীত তামিল ছবি ‘সরকার’-এর একটি গানও গেয়েছেন তিনি। ২০১১ সালে ‘সাহেব বিবি অউর গ্যাংস্টার’ ছবির মাধ্যমে বলিউডের গানে অভিষেক হয় তার। জি সারেগামাপা লিটল চ্যাম্পস সংগীত প্রতিযোগিতায় বিচারকের আসনে দেখা গেছে তাকে। এআর রাহমানের সঙ্গে দুবাই ও মালয়েশিয়ায় সংগীত সফরে গেছেন তিনি।
শিনা বাংলা ট্রিবিউন বলেছেন, ‘জগজিৎ সিংয়ের গজলগুলো অনেকের মতো আমার হৃদয়ও ছুঁয়ে যায়। তিনি ছিলেন কিংবদন্তি। তার বিখ্যাত একটি গানের নতুন ভার্সনের অংশ হতে পেরে আমি আনন্দিত। আর বিপিন আনেজার গায়কী অসাধারণ। মিউজিক ভিডিওটি নিয়ে আমরা ইতিবাচক সাড়া পাচ্ছি।’

শিনা চৌহানএর আগে হলিউডে একটি মিউজিক ভিডিওতে মডেল হন শিনা চৌহান। ‘ফলেন অ্যাঞ্জেল’ শিরোনামের এই গানটি গেয়েছেন মার্কিন গায়িকা-অভিনেত্রী সোই ফেবুলাস। মিউজিক ভিডিওটির নির্দেশনা দিয়েছেন মার্কিন অভিনেতা-নির্মাতা জিনো মন্টেসিনোস।

বিপিএল ছাড়াও দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলের সংগীতানুষ্ঠান ও ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার টিভি অনুষ্ঠান উপস্থাপনা করেন শিনা। ‘পিঁপড়াবিদ্যা’ ছবিতে দেখা গেছে তাকে। সবশেষ বঙ্গবন্ধু গোল্ড কাপের টিম ড্র অনুষ্ঠান উপস্থাপনা করতে ঢাকায় এসেছিলেন তিনি।
* ‘তেরা চেহরা’ গানের নতুন মিউজিক ভিডিও:

/জেএইচ/এমএম/

লাইভ

টপ