‘মিস্টার বাংলাদেশ’ নিয়ে ওয়েব রিয়েলিটি শো

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৪:৪৩, জানুয়ারি ১৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:৫৯, জানুয়ারি ১৪, ২০১৯

মিস্টার বাংলাদেশের দুই শিল্পী খিজির হায়াত খান ও শানুগত বছরের আলোচিত চলচ্চিত্র ‘মিস্টার বাংলাদেশ’ সিরিজ আকারে অনলাইনে আসছে। চলতি বছরে মার্চে এটি আসবে বলে জানিয়েছেন চলচ্চিত্রটির অভিনেতা ও প্রযোজক খিজির হায়াত খান। রিয়ালিটি শো’র আদলে এটি ধারাবাহিকভাবে প্রকাশ হবে।
‘মিস্টার বাংলাদেশ’-এর এ চিত্রনায়ক আরও একটি সুসংবাদ দিলেন। জানালেন, কলকাতা ইন্টারন্যাশনাল কাল্ট চলচ্চিত্র উৎসবে ‘গোল্ডেন ফক্স’ পুরস্কারে লড়তে যাচ্ছে চলচ্চিত্রটি।
খিজির হায়াত খান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘‘আমাদের টিম অলরেডি সেখানে পৌঁছে গেছে। আমি আগামীকাল (১৫ জানুয়ারি) যাবো। ১৭ জানুয়ারি ‘মিস্টার বাংলাদেশ’ দেখবে কলকাতার দর্শকরা। দুই দিনের উৎসব শুরু হবে ১৬ জানুয়ারি।’’
এদিকে সিরিজটি নিয়ে এই নির্মাতা বলেন, ‘‘এটার উদ্দেশ্য অনেকটা বলিউড অভিনেতা আমির খানের টিভি অনুষ্ঠান ‘সত্যমেব জয়তে’ মতো। তবে সেটি ইনডোরে হয়েছিল। আর আমরা আউটডোরে যাবো। আমাদের ভয়াবহ সমস্যাগুলো নিয়ে কথা বলবো। সমাধানের চেষ্টা করবো। প্রথম পর্বে থাকবে মাদক নিয়ে। ‘মিস্টার বাংলাদেশ এগিয়ে চলো’ নামের এই সিরিজটির প্রথম শুট হবে কুমিল্লায়।’’
আবু আক্তারুল ইমান পরিচালিত ‘মিস্টার বাংলাদেশ’ সিনেমাটি দেশে ঘটে যাওয়া একাধিক আলোচিত জঙ্গি হামলার ঘটনাকে কেন্দ্র করে। এর কাহিনি ও চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন খিজির হায়াত খান ও হাসনাত পিয়াস।
খিজির হায়াত খঅন ও শানুকেএইচকে প্রোডাকশনের ব্যানারে নির্মিত সিনেমাটির মধ্য দিয়েই প্রথমবার বড় পর্দায় অভিনয় করেন শানারেই দেবী শানু। আরও অভিনয় করেছেন টাইগার রবি, শাহরিয়ার সজীব, শামীম হাসান সরকার, মেরিয়ান প্রমুখ।

/এমআই/এম/এমওএফ/

লাইভ

টপ