‘বীর’ নিয়ে অনিশ্চয়তা

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৭:৪৬, জানুয়ারি ১৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:৫৯, জানুয়ারি ১৫, ২০১৯

কাজী হায়াৎ ও শাকিব খানচলতি মাসে শাকিব খান ও এমডি ইকবাল প্রযোজিত ‘বীর’ দিয়েই ৫০তম চলচ্চিত্র শুরু কথা ছিল বরেণ্য পরিচালক কাজী হায়াতের।
তবে সেটি হচ্ছে না। চিকিৎসার জন্য আগামী মার্চ পর্যন্ত আমেরিকা থাকতে হতে পারে এই নির্মাতাকে।
তার হৃৎপিণ্ডে নতুন করে সমস্যা দেখা দিয়েছে। নিউ ইয়র্কের একটি হাসপাতালে ফেব্রুয়ারিতে অস্ত্রোপচার হওয়ার কথা রয়েছে কাজী হায়াতের।

এদিকে চলচ্চিত্রটি নিয়ে প্রযোজক ইকবালের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আপাতত শুটিং পিছিয়ে গেছে। আমরা চাই কাজী হায়াৎ সুস্থ হয়ে ফিরে আসুন। তারপরই ছবির শুটিং শুরু করবো। তবে আগামী ফেব্রুয়ারিতে আমরা অন্য একটি ছবির শুটিং করার কথা চিন্তা করছি। কিছু দিনের মধ্যে তা ঘোষণা দেবো।’

কাজী হায়াতের প্রধান সহকারী কাজী মনির জানান, নির্মাতার ঘাড়ের একটি রক্তনালী ব্লক হয়ে গেছে। মূলত সেটির চিকিৎসা করার জন্যই নিউইয়র্কে গিয়েছিলেন। গত সপ্তাহে অপারেশন হওয়ার কথা ছিল। কিন্তু আপাতত রক্তনালীর অপারেশন হচ্ছে না। শারীরিকভাবে তিনি ফিট নন। ওষুধ দিয়ে সারানোর চেষ্টা করা হচ্ছে।

‘বীর’ ছবি অভিনয় করবেন শাকিব খান, শবনম বুবলী ও নবাগত সোহানি। গত ডিসেম্বরে তাদের নাম ঘোষণা করা হয়। শোনা যাচ্ছে, প্রায় একই শিল্পীদের নিয়ে ফেব্রুয়ারি মাসে নতুন ছবি হতে যাচ্ছে।
উল্লেখ্য, গত ২২ ডিসেম্বর উন্নত চিকিৎসার জন্য কাজী হায়াৎ নিউ ইয়র্কে যান। তিনি মূলত হৃদরোগে ভুগছেন।

/এমআই-এম/এম/এমওএফ/

লাইভ

টপ