X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

ভালোবাসা দিবসে একাকিত্বের গল্প

বিনোদন রিপোর্ট
১৭ জানুয়ারি ২০১৯, ১৫:১৮আপডেট : ১৭ জানুয়ারি ২০১৯, ১৬:৫৪

নাটকের তিন চরিত্র

সম্প্রতি ‘ভালোবাসার তিন রঙ’ নামের একটি একক নাটকে অভিনয় করেছেন ঊর্মিলা শ্রাবন্তী কর, এস এন জনি ও অর্ণব অন্তু। আহমেদ ফারুকের রচনায় নাটকটি নির্মাণ করেছেন কাজী সাইফ আহমেদ।
নাটকটির গল্প সম্পর্কে নির্মাতা জানান, সুহান আর নীলার বিয়ে হয়েছে দু’বছর হলো। তবে তারা নিঃসন্তান। একা একটা বাসায় নীলার সময় কাটে না। অন্যদিকে সুহান কর্পোরেট অফিসের ব্যস্ত অফিসার। নানান কাজে ব্যস্ত। তাই সে নীলাকে তেমন সময় দিতে পারে না। সুহান আর অপূর্ব দুই বন্ধু। অপূর্ব এতদিন বিদেশেই ছিল। সম্প্রতি সে কাজ করতে এসেছে পৃথিবীর বৃহত্তম ম্যানগ্রোভ বন সুন্দরবন নিয়ে। স্বাভাবিকভাবেই দেখা করতে আসে বন্ধু সুহানের সঙ্গে।
সুহান তাকে বাসায় দাওয়াত করে। সেখান থেকেই পরিচয় নীলার সঙ্গে। নাটকের গল্প মোড় নেয় অন্যদিকে।
এমনই ত্রিভুজ গল্পে এগিয়ে গেছে ‘ভালোবাসার তিন রঙ’ নাটকটি। গত ১২ ও ১৩ জানুয়ারি রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণ করা হয়েছে। এতে নীলা চরিত্রে অভিনয় করেছেন ঊর্মিলা, অপূর্বের চরিত্রে এস এন জনি ও সোহানের চরিত্রে অর্ণব অন্তু। এছাড়াও বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন আশরাফুল আলম সোহাগ।
নাটকটির বিষয়ে ঊর্মিলা শ্রাবন্তী কর বলেন, ‘একটা মেয়ের বিয়ের পর একা একটা বাসায় ভীষণ একাকিত্বে ভোগে সে রকম একটি চরিত্র নীলা। বিয়ের পর পরিবারে একটা বেবি হলে এ নিঃসঙ্গতা কেটে যায়। একটা ফ্যামিলিতে একজন বেবি না থাকলে কী ধরনের সমস্যা হয় তা তুলে ধরা হয়েছে। দর্শক এ জায়গা থেকে কিছু ম্যাসেজ পাবে।’
নির্মাতা জানিয়েছেন, নাটকটি ভালোবাসা দিবসকে কেন্দ্র করে নির্মাণ করা হয়েছে। সে সময় যেকোনও একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচার হবে।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!