X
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪
৫ চৈত্র ১৪৩০

বিয়ে করলেন সালমা, স্বামী আইনজীবী

সুধাময় সরকার
১৭ জানুয়ারি ২০১৯, ২২:৩৩আপডেট : ১৮ জানুয়ারি ২০১৯, ১৯:৩৪

সালমা ও সাগর প্রায় সাড়ে তিন বছর সিঙ্গেল স্ট্যাটাসে থাকার পর ফের বিয়েবন্ধনে আবদ্ধ হলেন কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা। তাও দু-একদিনের খবর নয় এটি। একেবারে গত বছরের শেষ দিনে (৩১ ডিসেম্বর) শুভ কাজটি সেরে ফেলেন তিনি ও তার আইনজীবী বর। এবং সেটি পারিবারিকভাবেই।
আজ (১৭ জানুয়ারি) রাজধানীর একটি রেস্তোরাঁয় ডেকে গণমাধ্যমকর্মীদের হাসিমুখেই সংবাদটা জানালেন সালমা। চেয়ে নিলেন নতুন জীবনের জন্য দোয়া ও ভালোবাসা।
সালমা ও সাগর সালমার বর সানাউল্লাহ নূরে সাগর। ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে। পেশায় ঢাকা জজ কোর্টের অ্যাডভোকেট। তবে বর্তমানে বার অ্যাট ল’ সম্পন্ন করতে অবস্থান করছেন যুক্তরাজ্যে। কোর্স শেষ করে চার মাসের মধ্যে দেশে ফেরার কথা। তখনই হবে ঢাকঢোল পিটিয়ে বিবাহোত্তর আনুষ্ঠানিকতা।
সালমা বলেন, ‘প্রেম নয়, দুই পরিবারের দেখাদেখির ভিত্তিতে বিয়ে করেছি আমরা। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’
লালনকন্যা খ্যাত এই কণ্ঠশিল্পী কথা প্রসঙ্গে আরও বললেন, ‘বিয়ের আগে আমি ওর সাথে কথা বলেছি। শুনেছি, আমার গান পছন্দ করে কিনা। জানলাম, এতে তার কোনও আপত্তি নেই। তার পরিবারের সাথেও আলাপ করেছি। তাদের মধ্যেও আমার গান নিয়ে আগ্রহ দেখেছি। সব মিলিয়েই আমরা নতুন জীবনের সিদ্ধান্তটা নিই।’
সালমা জানান, আইন বিষয়ে পড়াশোনার জন্য তারও শিগগিরই যুক্তরাজ্যে যাওয়ার কথা রয়েছে। তবে যেখানেই যান না কেন, গানে তিনি নিয়মিতই থাকছেন, এমন কথাও বলেন দ্ব্যর্থহীন কণ্ঠে।
কুষ্টিয়ার মেয়ে মৌসুমী আক্তার সালমা সংগীত বিষয়ক রিয়েলিটি শো ‘ক্লোজআপ ওয়ান– তোমাকেই খুঁজছে বাংলাদেশ’-এর দ্বিতীয় আসরের বিজয়ী ছিলেন। এরপর থেকে তিনি নিয়মিতই গানের সঙ্গে যুক্ত রেখেছেন নিজেকে। পেয়েছেন জনপ্রিয়তাও।
২০১১ সালে পারিবারিকভাবে তার প্রথম বিয়ে হয় দিনাজপুর-৬ আসনের সরকারদলীয় এমপি শিবলী সাদিকের সঙ্গে। তাদের সংসারজুড়ে আসে একমাত্র কন্যা স্নেহা। ২০১৬ সালে বনিবনা না হওয়ায় সেই সংসারে বিচ্ছেদ ঘটে।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘সরলতার প্রতিমা’ খ্যাত গায়ক খালিদ আর নেই
‘সরলতার প্রতিমা’ খ্যাত গায়ক খালিদ আর নেই
দেশের প্রেক্ষাগৃহে আসছে নোলানের কালজয়ী দুই ছবি
দেশের প্রেক্ষাগৃহে আসছে নোলানের কালজয়ী দুই ছবি
পরীর টলিউড অধ্যায় শুরু
পরীর টলিউড অধ্যায় শুরু
নিজের যে স্বভাব লুকিয়ে রাখেন সারা
নিজের যে স্বভাব লুকিয়ে রাখেন সারা
চাঁদরাতে বেইলি রোডের অগ্নিকাণ্ড নিয়ে নাটক
চাঁদরাতে বেইলি রোডের অগ্নিকাণ্ড নিয়ে নাটক