X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

পুরনো গানের জন্মদিনে নতুন গান উপহার!

সুধাময় সরকার
২৬ জানুয়ারি ২০১৯, ১৬:৩৫আপডেট : ২৬ জানুয়ারি ২০১৯, ২২:৩৪

ভিডিওতে সাফা কবির ও ইমরান ঠিক এক বছর আগে প্রকাশ পেয়েছিল সংগীতশিল্পী ইমরান মাহমুদুল ও অভিনেত্রী সাফা কবিরের গানচিত্র ‘এমন একটা তুমি চাই’। দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র ব্যানারে প্রকাশিত গল্পনির্ভর এই কাজটি শুধু ইউটিউবেই ভিউ হয়েছে ২ কোটি ২০ লাখেরও বেশি!
ভিডিওর শুটিংয়ে ইমরান ও সাফা কবির গত বছরের হিট গানের তালিকায় গানটির অবস্থান শুরুর দিকে। এটি লিখেছিলেন মেহেদী হাসান লিমন, সুর করেছেন নাজির মাহমুদ, গেয়েছেন ইমরান, মডেল হয়েছেন সাফা কবির, ভিডিও নির্মাণ করেছেন ভিকি জাহেদ। আর প্রকাশ পেয়েছিল ২০১৮ সালের ৫ ফেব্রুয়ারি সিএমভি’র ইউটিউব চ্যানেলে।
মজার তথ্য হলো, ঠিক একই গীতিকার, সুরকার, শিল্পী, মডেল ও নির্মাতাকে নিয়ে আবারও তৈরি হলো নতুন একটি মিউজিক্যাল প্রজেক্ট। এটির নাম, ‘আমার কাছে তুমি অন্যরকম’। প্রকাশ পাচ্ছে চলতি বছর ঠিক একই তারিখে, ৫ ফেব্রুয়ারি! অর্থাৎ এই টিমের তৈরি প্রথম গানটির জন্মদিনে প্রকাশ পাচ্ছে আরেকটি নতুন গানচিত্র! যেমনটা এর আগে এই দেশে ঘটেনি বলেই অভিমত ব্যক্ত করছেন সংশ্লিষ্টরা।
এরমধ্যে গানের রেকর্ডিং আর শুটিং শেষ। চলছে সম্পাদনার কাজ। মিউজিক ভিডিওটির প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু বলেন, ‘‘এমনিতেই আমরা কাজ কম করি কিন্তু মানের বিষয়ে সচেতন থাকি। চাইলে একই সেটআপে দ্রুত সময়ে এমন আরও কিছু গান উপহার দিতে পারতাম। কিন্তু সেটা করিনি। বরং পুরো টিমের সঙ্গে প্ল্যান করেছি। প্রায় সাত মাস সময় নিয়ে একটাই প্রজেক্ট শেষ করেছি। চেয়েছি ঠিক এক বছরের মাথায় একই টিমের মাধ্যমে আরেকটি অসাধারণ কাজ শ্রোতা-দর্শকদের উপহার দিতে। আশা করছি এবারও ভালো কিছুই অপেক্ষা করছে সবার জন্য।’’
এদিকে ইমরান বললেন একই কথা, তবে অন্যভাবে। তার ভাষায়, ‘‘আমার গান নিয়মিত প্রকাশ পাচ্ছে। তবে আমার আর সিএমভি’র কাজের বিষয়টা বরাবরই আলাদা। মানে আমরা দুই পক্ষ এক হয়ে খুব কম কাজ করেছি। অথচ যে ক’টা করেছি তার সবগুলোই সফল। আমাদের শেষ কাজ এক বছর আগে- ‘এমন একটা তুমি চাই’। এটা আমার ক্যারিয়ারের অন্যতম হিট অডিও ও ভিডিও কাজ। অথচ মাঝে সিএমভি’র ব্যানারে আর কোনও কাজ করিনি। এই এক বছরে একটা গানেরই প্ল্যান করেছি, সেটি হলো- ‘আমার কাছে তুমি অন্যরকম’। একই টিম কাজ করেছি এবারও। মুক্তিও পাচ্ছে একই তারিখে! এটা একটা নতুন বিষয়। আইডিয়াটা আমার কাছে দারুণ লেগেছে। আশাকরি এবারও সবাই মুগ্ধ হবেন।’’
প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি সূত্র জানায়, এবারের গানটিও বেশ রোমান্টিক। ভিডিওতেও থাকছে প্রেমময় গল্পের ছাপ। থাকছে বিশেষ কিছু চমক। কারণ, এবারও গানটি প্রকাশ হচ্ছে বিশ্ব ভালোবাসা দিবসকে (১৪ ফেব্রুয়ারি) উৎসর্গ করে।
ভিডিওতে একই টিমের প্রথম গান ‘এমন একটা তুমি চাই’:

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য