X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

পর পর দুইদিন ‘দেবী’র বিশ্ব প্রিমিয়ার!

বিনোদন রিপোর্ট
২৯ জানুয়ারি ২০১৯, ১৯:২২আপডেট : ৩০ জানুয়ারি ২০১৯, ১৩:৩৭

দেবী’তে জয়া আহসান দেশ-বিদেশের রুপালি পর্দা জয় করে ‘দেবী’ এবার যাচ্ছে বিশ্ব প্রিমিয়ারে! সরকারি অনুদান ও জয়া আহসানের প্রযোজনায় নির্মিত আলোচিত এ ছবিটি প্রথমবারের মতো প্রচার হবে টিভি পর্দায়, তাও আবার পর পর দুইদিন! যার মাধ্যমে গোটা বিশ্বে ছড়িয়ে থাকা বাংলা ভাষার দর্শকরা দেখতে পারবেন ছবিটি।
আর এই বিশ্ব প্রিমিয়ারের কাজটি হবে মাছরাঙা টিভির মাধ্যমে।
জয়া জানান, আসছে পহেলা ফাল্গুন (১৩ ফেব্রুয়ারি) ও বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি), পর পর দুইদিন সন্ধ্যা সাড়ে ৭টায় ‘দেবী’ দর্শন হবে মাছরাঙা টেলিভিশনে।
অনম বিশ্বাস পরিচালিত গত বছরের সবচেয়ে ব্যবসাসফল চলচ্চিত্র ‘দেবী’ এখনও সমানতালে চলছে দেশ-বিদেশের প্রেক্ষাগৃহে। গত ২৭ জানুয়ারি ছবিটির ১০০তম দিন পূর্ণ হলো। যা এ সময়ের কোনও চলচ্চিত্রের জন্য বিশেষ একটি অর্জন।
২৭ জানুয়ারি স্টার সিনেপ্লেক্সের সীমান্ত সম্ভারের নতুন শাখার অন্যতম উদ্বোধনী চলচ্চিত্র হিসেবেও ছিল ‘দেবী’।
দেবী’তে চঞ্চল চৌধুরী সফল এই চলচ্চিত্রটি মাছরাঙা টেলিভিশনে বিশ্ব প্রিমিয়ার হওয়া প্রসঙ্গে ছবির প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান বলেন, ‘‘শুরু থেকে এই চলচ্চিত্রের সম্প্রচার সহযোগী মাছরাঙা টেলিভিশন। সে কারণে পর পর দুইদিন ছোট পর্দার দর্শকদের জন্য ঘরে বসে ‘দেবী’ দেখার ব্যবস্থা করে দিয়েছে চ্যানেলটি। যেসব দর্শক প্রেক্ষাগৃহে গিয়ে ‘দেবী’ দেখার সময় করে উঠতে পারেননি এখনও কিংবা যেসব মুগ্ধ দর্শক আমাদের কাছে বারবার জানতে চেয়েছেন চলচ্চিত্রের মিসির আলি, রানু, নীলু, আনিস, আহমেদ সাবেতদের কবে ঘরে বসে দেখা যাবে- তাদের জন্য আমাদের এই আয়োজন। সঙ্গে সারা দুনিয়ায় ছড়িয়ে থাকা বাংলাভাষী মানুষরা তো দেখবেনই। কারণ, সবখানে তো ছবিটি পৌঁছাতে পারিনি এখনও। সব মিলিয়ে এই বিশ্ব প্রিমিয়ারটাও আমাদের জন্য দারুণ একটা ব্যাপার।’’
চঞ্চল চৌধুরী, জয়া আহসান, শবনম ফারিয়া, ইরেশ যাকের, অনিমেষ আইচ অভিনীত ‘দেবী’ খুব শিগগিরই অনলাইন প্ল্যাটফর্মেও মুক্তি পাবে। এমনটাই জানান ছবিটির নির্মাণ প্রতিষ্ঠান সি-তে সিনেমার প্রধান জয়া আহসান। দেবী’র একটি দৃশ্য

/এস/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!