X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

গ্র্যামি বিজয়ীদের তালিকা ফাঁস!

বিনোদন ডেস্ক
৩০ জানুয়ারি ২০১৯, ১১:০০আপডেট : ৩০ জানুয়ারি ২০১৯, ১৭:৩৩

গ্র্যামি পুরস্কার

বিশ্বসংগীতের সবচেয়ে সম্মানজনক পুরস্কার গ্র্যামির ৬১তম আসরের বিজয়ী তালিকা ফাঁস হয়ে গেছে! অথচ আগামী ১০ ফেব্রুয়ারি জমকালো আয়োজনে পুরস্কৃতদের নাম ঘোষণা ও পুরস্কার প্রদান করার কথা।

তবে গ্র্যামির আয়োজক রেকর্ডিং অ্যাকাডেমির দাবি, টুইটারে ফাঁস হওয়া বিজয়ী তালিকাটি ভুয়া। বিলবোর্ড ম্যাগাজিনকে তাদের একজন মুখপাত্র পরিষ্কার জানিয়েছেন, ‘এই তালিকার কোনও বৈধতা নেই। গ্র্যামি অ্যাওয়ার্ডসের ফল কোথাও বা কারও সঙ্গে শেয়ার করা হয়নি। এমনকি রেকর্ডিং অ্যাকাডেমির স্টাফ সদস্যদের সঙ্গেও নয়। গ্র্যামি অ্যাওয়ার্ডস শুরুর আগ পর্যন্ত বিজয়ী তালিকা কেউ জানতে পারে না। কারণ, অ্যাকাউন্টিং সংস্থা ডিলয়েট সিল দেওয়া এনভেলপে তা রেকর্ডিং অ্যাকাডেমির কাছে দেয় অনুষ্ঠানের দিন।’

টুইটারের টুইটে সংযুক্ত ভিডিওর মাধ্যমে রেকর্ডিং অ্যাকাডেমির ওয়েবসাইটে গ্র্যামি বিজয়ীদের তালিকা দেখানো হয়। এর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কথা ভাবছে গ্র্যামি কর্তৃপক্ষ। তাদের ধারণা, সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের মধ্যে অতি উৎসাহীরা এই নকল তালিকা তৈরি করেছে।

গ্র্যামিতে এবার ‘ব্ল্যাক প্যান্থার’ ছবির গানের জন্য আটটি মনোনয়ন পেয়েছেন মার্কিন র‌্যাপার কেন্ড্রিক ল্যামার। এরমধ্যে ‘অল দ্য স্টারস’ রেকর্ড অব দ্য ইয়ার ও সং অব দ্য ইয়ার দুই বিভাগেই মনোনীত হয়েছে। আর ‘ব্ল্যাক প্যান্থার’-এর সাউন্ড ট্র্যাকটি অ্যালবাম অব দ্য ইয়ার পুরস্কার জিতবে বলে আশা করা হচ্ছে। নারী র‌্যাপার কার্ডি বি পেয়েছেন পাঁচটি মনোনয়ন।

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের স্টেপলস সেন্টারে আগামী ১০ ফেব্রুয়ারি বসবে গ্র্যামির ৬১তম আসর (বাংলাদেশ সময় অনুযায়ী ১১ ফেব্রুয়ারি ভোর)। ২০১৭ সালের ১ অক্টোবর থেকে ২০১৮ সালের ৩০ সেপ্টেম্বর পর্যন্ত প্রকাশিত গান ও সংগীতের মধ্য থেকে সেরাদের পুরস্কৃত করা হবে এবার।
১৯৫৯ সালের ৪ মে অনুষ্ঠিত হয় প্রথম গ্র্যামি অ্যাওয়ার্ডস।

সূত্র: বিবিসি

/জেডএল/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি, ভর্তি হাসপাতালে
ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি, ভর্তি হাসপাতালে
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)