X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

চলচ্চিত্র শিল্পীদের আনন্দদিন

বিনোদন রিপোর্ট
৩০ জানুয়ারি ২০১৯, ২০:১১আপডেট : ৩০ জানুয়ারি ২০১৯, ২০:১৫

চলচ্চিত্র শিল্পীদের আনন্দদিন শুটিং ফ্লোর বা স্টুডিও, সামনে থাকে লাইট-ক্যামেরা; সাধারণত এভাবেই দিনাতিপাত করেন চলচ্চিত্রের শিল্পীরা। তবে বছরে একটি দিন এগুলো থেকে একেবারে আলাদাভাবে সময় কাটান, তাও আবার একসঙ্গে। সে দিনটি ছিল আজ (৩০ জানুয়ারি)।
কখনও পুল পাড়ে তারকাদের জটলা, কখনও খোলা মাঠে তাদের তুমুল আড্ডা। যেখানে নেই কোনও বয়স আর প্রজন্মের ব্যবধান। সুচন্দা, সুচরিতা থেকে শুরু করে হালের ইমন-নিরব-সাইমন; সবাই মেতেছিলেন আনন্দে।
চলচ্চিত্র শিল্পীদের আনন্দদিন ঠিক এভাবে আজ সারাটি দিন চলচ্চিত্র তারকারা সময় কাটালেন গাজীপুরের মেঘবাড়ি রিসোর্টে।
দুপুর সাড়ে ১২ টার দিকে বেলুন উড়িয়ে বনভোজনের উদ্বোধন হয়। এসময় ছিলেন সুচন্দা, জাভেদ, ইলিয়াস কাঞ্চন, ডিপজল, আমিন খান, মিশা সওদাগর, জায়েদ খান, নিরব, সাইমন, ইমন, বাপ্পীসহ আরও অনেকে।
দিনজুড়ে বনভোজনে উপস্থিত হন সুচরিতা, সোহেল রানা, হাসান ইমান, রোজিনা, কাবিলা, সোহানুর রহমান সোহান, বদিউল আলম খোকন, মোস্তাফিজুর রহমান মানিক, রিয়াজ, পপি, অমিত হাসান, ফেরদৌস, রেসী, অনন্ত জলিল, বর্ষা, দীপালি, শাহিন কবির টুটুল, বিপাশা কবির, ডন প্রমুখ।
চলচ্চিত্র শিল্পীদের আনন্দদিন সাপখেলা, নাগরদোলা, হাওয়াই মিঠাই তৈরির আয়োজন করা হয় স্পটের বিভিন্ন জায়গায়। ছিল সাংস্কৃতিক মঞ্চ। যেখানে সংগীতশিল্পীরা গান পরিবেশন করেন।
আর তারকাদের জন্য ছিল নানা ধরনের খেলার আয়োজন।
চলচ্চিত্র শিল্পীদের আনন্দদিন পিকনিকে প্রথমবারের মতো আসেন অনন্ত-বর্ষা জুটি। চিত্রনায়িকা বর্ষা বলেন, ‘অনেকদিন পর শিল্পীদের কোনও আয়োজনে এলাম। এতো ভালো লাগছে বলে বোঝাতে পারবো না। সব প্রিয় মুখগুলোকে একসাথে দেখে মন থেকে শান্তি লাগছে।’
সুচন্দা চলচ্চিত্র শিল্পী সমিতিকে বলেন, এমন আয়োজন যেন প্রতিবছরই করা হয়।
দুপুরে ভূড়িভোজ, বিকালে খেলা আর সন্ধ্যায় শিল্পীদের সাংস্কৃতিক আয়োজন দিয়ে সাজানো ছিল এই তারকাখচিত বনভোজন। চলচ্চিত্র শিল্পীদের আনন্দদিন

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!