ভক্তকে দেখতে বোরকা পরে হাসপাতালে

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১২:৩০, জানুয়ারি ৩১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:১৬, জানুয়ারি ৩১, ২০১৯

শ্রদ্ধা কাপুর ও সুমাইয়া

শ্রদ্ধা কাপুরের ব্যস্ততার কথা কে না জানে! শুটিং নিয়ে সারা মাস দৌড়ের ওপর থাকতে হয় তাকে। এরমধ্যেও এক ভক্তের ইচ্ছে পূরণ করলেন তিনি। এর মাধ্যমে অনেকের হৃদয় জিতেছেন ৩১ বছর বয়সী এই তারকা।

গত ২৯ জানুয়ারি ১৩ বছর বয়সী সুমাইয়াকে দেখতে হাসপাতালে যান শ্রদ্ধা। মেয়েটি যক্ষ্মায় ভুগছে। সুমাইয়া এখন এই রোগের তৃতীয় পর্যায়ে রয়েছে। এ কারণে তার লিভার পুরোপুরি অকেজো হয়ে পড়েছে। তাই লিভার প্রতিস্থাপন করা জরুরি।

মুম্বাইয়ের কিং এডওয়ার্ড মেমোরিয়াল হাসপাতালে বোরকা পরে গিয়েছিলেন শ্রদ্ধা। গণমাধ্যমের নজর এড়াতে নিজের সঙ্গে কোনও নিরাপত্তাকর্মীও নেননি তিনি। ‘স্ত্রী’ তারকাকে দেখে চমকে গেছে সুমাইয়া।

কয়েক দিন আগে নিজের প্রিয় অভিনেত্রী শ্রদ্ধাকে দেখার ইচ্ছে প্রকাশ করে সুমাইয়া। ভারতের মিড ডে পত্রিকার খবরে তা পড়ে ব্যস্ততার ফাঁকে ভক্তের ইচ্ছে পূরণ করলেন তিনি।

ইনস্টাগ্রামে সুমাইয়াকে নিয়ে তোলা একটি ছবি শেয়ার করেছেন শ্রদ্ধা। এতে তিনি লিখেছেন, ‘সুমাইয়ার কাছে গিয়ে তার সঙ্গে দেখা করতে পেরে আমি খুব খুশি। ও চমৎকার একটা পরী। তার দ্রুত সুস্থতা কামনা করছি।’

একইসঙ্গে সাধারণ মানুষের কাছ থেকে অর্থ তহবিল সংগ্রহের প্ল্যাটফর্ম কেটো’কে সুমাইয়ার জন্য কাজ করতে চান বলেও জানিয়েছেন শ্রদ্ধা। এই খবরে তার প্রতি শ্রদ্ধা তৈরি হয়েছে অনেকের।

শ্রদ্ধার হাতে এখন আছে ‌‘বাহুবলী’ প্রভাসের সঙ্গে ‘সাহু’, ‘দঙ্গল’ খ্যাত নিতেশ তিওয়ারি পরিচালিত ‘ছিচ্চোর’ ও ব্যাডমিন্টন তারকা সায়না নেহওয়ালের বায়োপিক ‘সায়না’। সবই এ বছর মুক্তি পাওয়ার কথা।

সূত্র: বলিউড হাঙ্গামা

/জেডএল/এমএম/এমওএফ/

লাইভ

টপ