X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

চ্যালেঞ্জার নারীদের গল্প

বিনোদন রিপোর্ট
০৩ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০৮আপডেট : ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৪২

রোকেয়া আফজাল রহমান, রুবাবা দৌলা ও গীতি আরা সাফিয়া চৌধুরী

নারীরা এখন আর অবরোধবাসিনী হয়ে নেই। অন্তপুরের অর্গল ভেঙে তারাও বেরিয়ে এসেছে বাইরে। প্রবেশ করেছে কর্মক্ষেত্রে। হয়ে উঠেছে স্ব-স্ব ক্ষেত্রে এক একজন সফল নারী।

সফল মানুষরা কিন্তু জন্মসূত্রে কিংবা ভাগ্যবলে সফল নন। সাফল্যের পেছনে থাকে বিস্তর পরিশ্রম, ত্যাগ, অধ্যবসায় ও ঝুঁকি গ্রহণের গল্প। আর এসব চ্যালেঞ্জ নিয়ে যারা এগিয়ে চলেন তারাই হলেন চ্যালেঞ্জার।
এমনই সব চ্যালেঞ্জার নারীদের নিয়ে এটিএন বাংলায় আজ (৩ ফেব্রুয়ারি) থেকে শুরু হচ্ছে নতুন অনুষ্ঠান ‘থ্রি-সিক্সটি ডিগ্রি দ্য চ্যালেঞ্জার’। অনুষ্ঠানটি পাক্ষিকভাবে রবিবার বিকাল ৫টা ৩০ মিনিটে প্রচার হবে।
শ্রাবণী হালদারের গ্রন্থনা ও ফেরদৌসী আহমেদের উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন কুইন রহমান। অনুষ্ঠানের প্রথম পর্বে উপস্থিত হবেন শিল্প উদ্যোক্তা ও মাইডাস ফাইন্যান্সিং লিমিটেডের চেয়ারম্যান রোকেয়া আফজাল রহমান।
শ্রাবণী হালদার জানান, ‘দ্য চ্যালেঞ্জার’ অনুষ্ঠানের সামনের পর্বগুলোতে একে একে হাজির হবেন পালস হেলথকেয়ার সার্ভিসের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক রুবাবা দৌলা, ‘এইচ অ্যান্ড এম’ প্রতিষ্ঠানের পিএমআর আলিয়া ইসলাম, সেন্ট ফ্রান্সিস জেভিয়ার্স গ্রিনহেরাল্ড ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ সিস্টার ভার্জিনিয়া আশা গোমেজ, অ্যাডভার্টাইজিং এবং কমিউনিকেশন কোম্পানি অ্যাডকমের চেয়ারম্যান গীতি আরা সাফিয়া চৌধুরীসহ আরও অনেক সফল নারী।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা