জাঁকজমকভাবে শেষ হলো সেলিব্রেটি লিগ

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৫:০২, ফেব্রুয়ারি ০৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৩৬, ফেব্রুয়ারি ০৪, ২০১৯

চূড়ান্ত ম্যাচের দৃশ্যটানা এক সপ্তাহের রোমাঞ্চের সমাপ্তি ঘটলো। গতকাল ৩ ফেব্রুয়ারি হয়ে গেল ‌‘সেলিব্রেটি ব্যাডমিন্টন লিগ (সিবিএল) ২০১৯’- এর ফাইনাল ম্যাচ।
বিএফডিসিতে রাত ৮টায় অনুষ্ঠিত ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে আসিফ আকবর-আতিক বাবুর দল।

চূড়ান্ত এ ম্যাচে তাদের বিপক্ষে ছিলেন শওকত আলী ইমন ও রাজিব। ৩ সেটের ম্যাচে প্রথম দুটিতেই জয় তুলে নেন বিজয়ীরা।

এই আয়োজনে ম্যান অব দ্য টুর্নামেন্ট হয়েছেন শওকত আলী ইমন, সেলিব্রেটি অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হয়েছেন আসিফ আকবর।পুরস্কার বিতরণীর দৃশ্য

টুর্নামেন্টের চ্যাম্পিয়নদের হাতে একটি ট্রফি ও ৩২ ইঞ্চি মিনিস্টার এলইডি টেলিভিশন তুলে দেন আয়োজনের টাইটেল স্পন্সর আরএফএল প্লাস্টিকসের হেড অব মার্কেটিং আরাফাতুর রহমান ও অনুষ্ঠানের প্রধান অতিথি চলচ্চিত্র পরিচালক মুশফিকুর রহমান গুলজার।

রানার্স আপ টিমকে ট্রফির পাশাপাশি দুটি মোবাইল ফোন পুরস্কার হিসেবে দেওয়া হয়।
ফাইনাল ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক, কবি শহীদুল্লাহ ফরায়েজী, চলচ্চিত্র নির্মাতা বদিউল আলম খোকন, শাহীন সুমন, এস এ হক অলিক, শাহীন কবির টুটুল, দেবাশীষ বিশ্বাস, উপস্থাপক আনজাম মাসুদ, বাচসাসের সাংগঠনিক সম্পাদক সৈকত সালাউদ্দিন।

ফাইনাল দ্বৈরতের ভিডিও: 

আয়োজক কমিটির দুই সদস্য সাংবাদিক লিমন আহমেদ ও মুরাদ নূর জানান, মোট ১১টি ইনিংসের ৩৩টি ম্যাচ নিয়ে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়। যেখানে প্রতিটি ম্যাচই ছিলো নকআউট। হার জিতের এই খেলায় অংশ নিয়েছেন ১২টি দলের মোট ৩০ খেলোয়াড়।

তাদের মধ্যে সংগীতাঙ্গনের তারকা হিসেবে ছিলেন আসিফ আকবর, আতিক বাবু, লিজা, শওকত আলী ইমন, তারকা রাজিব, আশিক, আহমেদ হুমায়ূন, কাজী শুভ ও প্রত্যয় খান।

চলচ্চিত্রে ছিলেন নির্মাতা মুরাদ পারভেজ, শাহীন কবির টুটুল, অপূর্ব, রানা, তাজুল ইসলাম, সাঈফ চন্দন, আনিসুর রহমান মিলন, নিরব, ইমন, সুব্রত, ডন, শিমুল খান, তৌসিফ মাহবুব, জয় চৌধুরী, সানজু জন, আসিফ আদনান ও মাসুম বাবুল।

সাংবাদিকদের মধ্যে ছিলেন মনজুর কাদের জিয়া, শফিক আল মামুন, ইমরুল নূর ও রুদ্র রুদ্রাক্ষ।



/এমআই/এম/

লাইভ

টপ