X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

একসঙ্গে দুপুরের খাবার খেলেন অস্কার মনোনীতরা

বিনোদন ডেস্ক
০৬ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০আপডেট : ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৫১

একফ্রেমে ৯১তম অস্কারের মনোনীত তারকা-কুশলীরা

অস্কার মানেই শ্বেতাঙ্গদের প্রাধান্য, সেদিন আর নেই! অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসে এখন চোখে পড়ে জাতিগত বৈচিত্র্য। ফলে এক কাতারে দেখা যায় পপ গায়িকা লেডি গাগা, মেক্সিকান পরিচালক আলফনসো কুয়ারন ও আফ্রিকান-আমেরিকান চলচ্চিত্রকার স্পাইক লি’কে।

প্রতি বছর অস্কারের জমকালো অনুষ্ঠানের আগে একসঙ্গে মধ্যাহ্নভোজের জন্য জড়ো হন পুরস্কারটির জন্য মনোনীত সব তারকা-কুশলী। যথারীতি এবারও তিন সপ্তাহ আগে একসঙ্গে দুপুরের খাবার খেলেন তারা। গত সোমবার যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার বেভারলি হিলটন হোটেলে একফ্রেমে বন্দি হন সবাই।

৯১তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসে মনোনয়ন পাওয়া উল্লেখযোগ্য তারকাদের মধ্যে আরও ছিলেন গ্লেন ক্লোজ, ব্র্যাডলি কুপার, রামি মালিক ও অ্যামি অ্যাডামস। অস্কারের ২৪টি বিভাগে মনোনীত প্রযোজক, সম্পাদক, কস্টিউম ডিজাইনার, প্রামাণ্যচিত্র নির্মাতা আর সংগীতশিল্পীরাও ছিলেন।
অ্যাকাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সেসের সভাপতি জন বেইলি উল্লেখ করেন, এবারের মনোনয়ন তালিকায় নারীদের উপস্থিতি মনে রাখার মতো।

হলিউডের ডলবি থিয়েটারে আগামী ২৪ ফেব্রুয়ারি জাঁকজমকভাবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হবে। তবে অস্কার লাঞ্চেও পরিষ্কার করা হয়নি এ আয়োজন উপস্থাপক ছাড়াই হতে যাচ্ছে কিনা। কারণ, উপস্থাপনা থেকে নিজের নাম প্রত্যাহার করেছেন কমেডিয়ান কেভিন হার্ট।

তবে এবারই প্রথম অনুষ্ঠানের দৈর্ঘ্য ৩০ মিনিট কমিয়ে তিন ঘণ্টায় আনা হচ্ছে। তাই বিজয়ীদের সংক্ষিপ্ত আকারে অনুভূতি জানানোর অনুরোধ জানিয়েছেন অস্কার কর্তৃপক্ষ।

/জেডএল/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া