X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

টয়াকে নিয়ে মাহিমের গানগল্প (ভিডিও)

বিনোদন রিপোর্ট
০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:২৩আপডেট : ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:০৬

মাহিম করিম ও টয়া ভারতের ঐতিহ্যবাহী সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান টি-সিরিজের ব্যানারে ভালোই চমকে দেন বাংলাদেশের মডেল মাহিম করিম খান। এই ব্যানার থেকে প্রকাশিত ‘ইতনা দূর’ (২০১৭) ও ‘এক তেরা সায়া হো’ (২০১৮) শিরোনামের দুটি ভিডিওতে মডেল হন তিনি।
সেই দুটি গানচিত্র চমকের রেশ ধরে এবার মাহিম করিম হাজির হয়েছেন দেশের অন্যতম মডেল-অভিনেত্রী মুমতাহিনা টয়াকে সঙ্গী করে। প্রথম একসঙ্গে তারা বলেছেন গানগল্প। ‘তোর মনে’ নামের রোমান্টিক এই গানচিত্রটি প্রকাশ হয়েছে আজ (৭ ফেব্রুয়ারি) বিকালে। তবে এবার আর ভারতের টি-সিরিজ থেকে নয়, এসেছে দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েসের ব্যানারে।
বিশ্ব ভালোবাসা দিবসকে লক্ষ্য করে রোমান্টিক এই গানচিত্রে মাহিম-টয়ার রসায়নে ভালোই মুগ্ধ হচ্ছেন দর্শক-শ্রোতারা। প্রকাশের পর থেকে গানটির ইউটিউব লিংকের কমেন্ট বক্স অন্তত তা-ই জানান দিচ্ছে।
‘তোর মনে’ শিরোনামের এই গানটি লিখেছেন জুলিয়েট। কণ্ঠ ও সুর দিয়েছেন কিবরিয়া বুলবুল। সংগীতায়োজন ও ভিডিও নির্মাণ করেছেন রুম্মান চৌধুরী।
গানচিত্রটি প্রসঙ্গে মাহিম করিম খান বলেন, ‘দুজন মনের মানুষের মধ্যে মনোমালিন্য হতেই পারে। পরস্পরকে যদি সত্যিকারের ভালোবাসে, তবে যতই ঝামেলা হোক না কেন, তারা চাইলে একসঙ্গে থাকতে পারে। এটাই বোঝানো হয়েছে গানটির মাধ্যমে। এখনকার ভিডিওতে ভালোবাসা নিয়ে নেতিবাচক বিষয় বেশি দেখানো হয়। কিন্তু এই গানচিত্রে ভালোবাসার বিষয়টি ইতিবাচকভাবে তুলে ধরা হয়েছে।’
এদিকে টয়া বলেন, ‘আমার পঞ্চম গানচিত্র এটি। ঢাকা এবং সিলেটের চমৎকার কিছু লোকেশনে আমরা শুটিং করেছি। দারুণ একটি কাজ। ভালোবাসা দিবসকে মাথায় রেখেই গল্পটি সাজানো হয়েছে। কাজটি একেবারেই অন্যরকম হয়েছে বলে আমি বিশ্বাস করি।’
তোর মনে:

/এস/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!