‘দ্য লেগো মুভি’র সিক্যুয়েল স্টার সিনেপ্লেক্সে

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ০০:০৮, ফেব্রুয়ারি ০৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৫:২২, ফেব্রুয়ারি ০৮, ২০১৯

২০১৪ সালে মুক্তি পাওয়া ‘দ্য লেগো মুভি’র কথা দর্শকদের মনে আছে নিশ্চয়ই। ছবিটির বক্স অফিস সাফল্য ছিল ঈর্ষা করার মতো। মুক্তির প্রথম সপ্তাহেই এটি জায়গা করে নিয়েছিলো টপচার্টের শীর্ষে।
৬৫ মিলিয়ন মার্কিন ডলারের ছবিটি শেষ পর্যন্ত আয় করেছিলো প্রায় ৪৭০ মিলিয়ন ডলার। শুধু দর্শক নয়, সমালোচকদেরও মন জয় করে ছবিটি। ‘দ্য লেগো মুভি’ সব বয়সী দর্শকদের জন্য এক রঙিন আনন্দের জগৎ। আর এই আনন্দের রেশ ধরে রাখতেই পরবর্তীতে নির্মিত হয় আরও দুটি ছবি। ‘দ্য লেগো ব্যাটম্যান মুভি’ ও ‘দ্য লেগো নিনজাগো মুভি’ নামে দুটি ছবিই মুক্তি পায় ২০১৭ সালে।
তবে এ ছবিগুলো একই ফ্রাঞ্চাইজির ছবি হলেও সরাসরি সিক্যুয়েল ছিলো না। এবারই প্রথম দর্শকদের সামনে আসছে ‘দ্য লেগো মুভি’র সরাসরি সিক্যুয়েল ‘দ্য লেগো মুভি ২: দ্য সেকেন্ড পার্ট’।
থ্রিডি অ্যানিমেটেড সায়েন্স ফিকশন মিউজিক্যাল কমেডিনির্ভর এ ছবির পরিচালক মাইক মিশেল। বিভিন্ন চরিত্রে কণ্ঠ দিয়েছেন ক্রিস প্রাট, এলিজাবেথ ব্যাঙ্কস, উইল আর্নেট, চার্লি ডে, টিফানি হ্যাডিশ, অ্যালিসন ব্রি-সহ অনেকে। ওয়ার্নার ব্রাদার্স পিকচার্সের পরিবেশনায় আজই (৮ ফেব্রুয়ারি) আন্তর্জাতিকভাবে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।
একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে ‘দ্য লেগো মুভি ২: দ্য সেকেন্ড পার্ট’।
ছবিটির বিষয়বস্তু শিশুদের খেলনা লেগো। জনপ্রিয় এই খেলনাকে কেন্দ্র করে অ্যানিমেটেড সিনেমাটি সব বয়সের মানুষের কথা ভেবেই বানানো হয়েছে।

/এমএম/এমওএফ/

লাইভ

টপ