মালয়েশিয়ার গল্পে মোশাররফ-জুঁই দম্পতি

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ০০:১১, ফেব্রুয়ারি ১০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:৫৭, ফেব্রুয়ারি ১০, ২০১৯

মোশাররফ করিম ও জুঁই। ছবি: সংগৃহীত

তারকা দম্পতি মোশাররফ করিম ও জুঁই করিমের বৃহস্পতি এখন তুঙ্গে! দুজনেই সমানতালে ব্যস্ত অভিনয়ে। আলাদা তো বটেই, একসঙ্গেও কাজ করছেন অনেক নাটকে। তারই একটি প্রচার শুরু হচ্ছে আজ (১০ ফেব্রুয়ারি) থেকে, চ্যানেল আই পর্দায়।
৫১ পর্বের এ ধারাবাহিকটির নাম ‘বৃহস্পতি তুঙ্গে’। মোশাররফ করিমের গল্প ভাবনায় নাটকটি নির্মাণ করেছেন রায়হান খান। আর এটি চিত্রায়িত হয়েছে মালয়েশিয়ার বিভিন্ন লোকেশনে।
মোশাররফ করিম জানান, ধারাবাহিকটির গল্পে দেখা যাবে মালয়েশিয়ায় যাওয়া বাংলাদেশের মানুষগুলোর সুখ আর দুঃখের কিছু ঘটনা। সেখানে গিয়ে কোনও না কোনোভাবে সাধারণ মানুষদের ফাঁদে ফেলার চেষ্টা করে ওমর ও রিয়াজ নামের দুই ব্যক্তি। ছদ্মবেশ নিয়ে তারা প্রত্যেকটি মানুষের কাছে ভিন্ন ভিন্নরূপে হাজির হয়।
একসময় দেখা যায়, ফাঁদে ফেলতে গিয়ে ওমর-রিয়াজ মানবিক তাড়না থেকে তাদের প্রত্যেককে বিভিন্ন সমস্যা থেকে বাঁচিয়ে উপকারও করে! এভাবেই নাটকটির গল্প এগিয়ে যায়।
এতে ওমর ও রিয়াজ চরিত্রে অভিনয় করেছেন যথাক্রমে মোশাররফ করিম ও শহীদুল্লাহ সবুজ।
নাটকটিতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, মামুনুর রশীদ, সাজু খাদেম, রুনা খান, জুঁই করিম, নাবিলা, মিশু সাব্বির, কাজী আসিফ, উজ্জ্বল মাহমুদ, সানজিদা প্রীতি, এমিলা, রিপন, হাফসা প্রমুখ।
১০ ফেব্রুয়ারি থেকে প্রতি রবি, বুধ ও শুক্রবার রাত ৯টা ৩৫ মিনিটে চ্যানেল আই পর্দায় প্রচার হবে নাটকটি।

/এমএম/এমওএফ/

লাইভ

টপ