প্রেমিককে দেখে সংলাপ ভুললেন আলিয়া!

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১০:০০, ফেব্রুয়ারি ১০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৪:০৬, ফেব্রুয়ারি ১০, ২০১৯

রণবীর কাপুর ও আলিয়া ভাট

বলিউডে এখন রণবীর কাপুর ও আলিয়া ভাট সবচেয়ে আকর্ষণীয় যুগল। কয়েক মাস ধরে প্রেমের সাম্পানে ভাসছেন তারা। দুজনই রাখঢাক না রেখে সম্পর্কে জড়ানোর কথা স্বীকার করেছেন।

যদিও ভক্তরা রণবীর ও আলিয়াকে জনসমক্ষে খুব একটা পান না একসঙ্গে। কারণ, তারা সাধারণত নৈশভোজে নয়তো পরিবারের সঙ্গে আলাদাভাবে সময় কাটান।
কয়েক দিন আগে এক সাক্ষাৎকারে আলিয়া স্বীকার করেছেন, রণবীরের প্রতি বিমুগ্ধ তিনি। তার এই মুগ্ধতা এমনই যে, ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবির শুটিং চলাকালীন প্রেমিককে দেখে সংলাপ ভুলে গিয়েছিলেন মহেশ ভাটের মেয়ে!
রণবীরের মেধা ও তার অভিনয়ে নির্বাক হয়ে গিয়েছিলেন ২৬ বছর বয়সী এই তারকা। তখন চারপাশে কী হচ্ছে না হচ্ছে তা মাথাতেই ছিল না তার। ঋষি কাপুরের এই ছেলেকে আন্তরিক ও সহজ দৃষ্টিভঙ্গির মানুষ হিসেবে মন্তব্য করেন তিনি।
করণ জোহর প্রযোজিত ও অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রক্ষ্মাস্ত্র’তে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনি রয়, নাগার্জুনা, ডিম্পল কাপাডিয়া, প্রতীক বাব্বর। এটি মুক্তি পাবে এ বছরের ২৫ ডিসেম্বর।
এদিকে আগামী ১৪ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে আসবে আলিয়ার নতুন ছবি জোয়া আখতার পরিচালিত ‘গলি বয়’। এতে তাকে দেখা যাবে রণবীর সিংয়ের বিপরীতে।
এরপর ১৯ এপ্রিল মুক্তি পাবে আলিয়ার ‘কলঙ্ক’। করণ জোহরের প্রযোজনায় এতে আরও আছেন সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, বরুণ ধাওয়ান, সোনাক্ষি সিনহা, আদিত্য রয় কাপুর, কুনাল খেমু। এটি পরিচালনা করেছেন অভিষেক বর্মণ।

/জেডএল/এমএম/এমওএফ/

লাইভ

টপ