X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

নোয়াখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ফেরদৌস-পূর্ণিমা

সুধাময় সরকার
১০ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৪০আপডেট : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৫৫

‘গাঙচিল’ ছবির শুটিংয়ের আগে ফেরদৌসকে নিয়ে পূর্ণিমার বাইক প্র্যাকটিস

মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হলেন ফেরদৌস ও পূর্ণিমা। নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরমণ্ডল এলাকার একটি সড়কে আজ (১০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টা নাগাদ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে বিষয়টি নিশ্চিত করলেন নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামূল।
৬ ফেব্রুয়ারি থেকে সেই এলাকার বিভিন্ন লোকেশনে শুটিং করছিলেন চলচ্চিত্রের জনপ্রিয় এই জুটি। ছবির নাম ‘গাঙচিল’। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ অবলম্বনে ছবিটি পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল।
নির্মাতা বাংলা ট্রিবিউনকে মুঠোফোনে বলেন, ‘আজ (রবিবার) সকাল ১০টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। বেশ ভালোই আঘাত পেয়েছেন দুজন। তাদের হাতে ও পায়ে প্রচণ্ড চোট লেগেছে। রক্তক্ষরণ হয়েছে প্রচুর। তবে দুশ্চিন্তার কিছু নেই। ঘটনাস্থলে প্রাথমিক চিকিৎসা শেষে দুজনকে বসুরহাট সেন্ট্রাল হাসপাতালে দ্রুত নিয়ে যাই। চিকিৎসকরা এক্সরে করে জানিয়েছেন হাড় ভাঙেনি। এটাই আপাতত বড় প্রশান্তির বিষয়।’
নোয়াখালী শুটিংয়ে ফেরদৌস ও পূর্ণিমা নেয়ামূল জানান, আজ (১০ ফেব্রুয়ারি) শুটিংয়ে মোটরসাইকেলের একটি দৃশ্য ধারণ চলছিলো ফেরদৌস-পূর্ণিমার। পূর্ণিমা মোটরসাইকেল চালাচ্ছিলেন। ফেরদৌস ছিলেন পেছনে বসা। চলন্ত অবস্থায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুজনই ছিটকে পড়েন সড়কের ওপর। এতে প্রচণ্ড আঘাত পান তারা। কারণ, সড়কটি ছিল পিচঢালা।

নেয়ামূল জানান, হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বেলা ৪টা নাগাদ বিশ্রামের জন্য স্থানীয় আবাসিক হোটেলে নেওয়া হয়েছে দুজনকে।
হাসপাতালে চেকআপ করছিলেন পূর্ণিমা ও ফেরদৌস প্রসঙ্গত, ‘গাঙচিল’ ছবিতে বিশেষ চরিত্রে দেখা যাবে কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। এ ছবিতে আরও অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, তারিক আনাম খান প্রমুখ। এখানে ফেরদৌস একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন। পূর্ণিমাকে দেখা যাবে এনজিও কর্মী হিসেবে।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার