X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

নারী দিবসে তাহসান-শ্রাবন্তীর ‘যদি একদিন’

বিনোদন রিপোর্ট
১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৩৮আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২০:০০

তাহসান-শ্রাবন্তী, রাইসা ও তাসকিন-শ্রাবন্তী

বরাবরের মতো এবারও ৮ মার্চ বিশ্বজুড়ে পালন করা হবে নারী দিবস। গৎবাঁধা সভা সেমিনারের বাইরে গিয়ে এই দিবসেও যে আয়োজন করে বাণিজ্যিক ছবি মুক্তি দেওয়া যায় অথবা দরকার, সেটি এবার বেশ ভালো করেই সামনে এলো ঢাকার তাহসান ও কলকাতার শ্রাবন্তীর মাধ্যমে।

কারণ, এবার এই বিশেষ দিনে মুক্তি পাচ্ছে তাদের অভিনীত প্রথম ছবি ‌‘যদি একদিন’। বিষয়টি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ ও এর প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড।
গত ৩১ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছবিটি ছাড়পত্র পায়।
কিন্তু বিশ্ব ভালোবাসা দিবসকে ছাপিয়ে ছবিটি মুক্তির জন্য নারী দিবসকে বেছে নেওয়ার কারণ কী! এমন বিস্ময়ের জবাবে নির্মাতা রাজ বললেন, ‘দেখুন ছবিটির গল্প ভালোবাসার, এতে কোনও সন্দেহ নেই। আমরা চাইলেই ভ্যালেন্টাইন ডে’তে ছবিটি রিলিজ করতে পারতাম। তবে আমাদের কাছে মনে হয়েছে ছবির মূল স্পিরিট ভালোবাসার চেয়েও অধিক কিছু। আগেও বলেছি আমার সিনেমার প্রধান চরিত্র শিশুশিল্পী রাইসা। সিনেমা মুক্তির আগে গল্পের বিষয়ে এর বেশি বলা উচিত নয়। তবে আমার ভালো লাগছে ছবিটি বিশ্ব নারী দিবসে মুক্তির ব্যবস্থা করতে পেরেছি বলে।’

শুটিংয়ে নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের সঙ্গে শ্রাবন্তী

এদিকে ছবিটির প্রযোজক ও আরটিভি’র প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, ‘আমাদের সবাইকে একসঙ্গে চলচ্চিত্রের উন্নয়নে কাজ করতে হবে। এটা আমাদের প্রযোজনায় প্রথম ছবি। দর্শকদের হলমুখী করতে আমাদের এই উদ্যোগ। আপাতত মুক্তির তারিখ জানানো হলো। কিছুদিনের মধ্যেই ছবিটির হল পরিকল্পনা জানাতে পারবো। এটি পারিবারিক ও রুচিশীল গল্পের একটি ছবি। আশা করি ভালো লাগবে সবার।’

সংগীতশিল্পী তাহসান, কলকাতার নায়িকা শ্রাবন্তী ও শিশুশিল্পী রাইসা ছাড়াও ‘যদি একদিন’-এ অভিনয় করেছেন তাসকিন রহমান, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকেই।
ছবিটির জন্য গান তৈরি করেছেন হৃদয় খান, ইমরান ও নাভেদ পারভেজ। এরমধ্যে ‘পারবো না তোমার হতে’ ও ‘লক্ষ্মীসোনা’ নামের দুটি গান উন্মুক্ত হয়েছে। দুটোই প্রশংসা পেয়েছে প্রচুর।
প্রসঙ্গত, তাহসান অভিনীত এটাই প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। অন্যদিকে শ্রাবন্তী এর আগে যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করলেও ঢালিউডে এটাই তার প্রথম কাজ।

পারবো না তোমার হতে:


/এস/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!