নিউ ইয়র্ক ফ্যাশন উইকে মোনালিসা

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ০০:১১, ফেব্রুয়ারি ১৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:১৭, ফেব্রুয়ারি ১৫, ২০১৯

যুক্তরাষ্ট্রে প্রতি বছর অনুষ্ঠিত হয় নিউ ইয়র্ক ফ্যাশন উইক। বিশ্বের নামিদামি সুপার মডেলরা এই মঞ্চে ক্যাটওয়াক করেন। তাদের পাশে এবার নাম লেখালেন বাংলাদেশের অভিনেত্রী মোনালিসা।

সপ্তপর্ণা বুটিকের শাড়ি পরে হেঁটে অতিথিদের মুগ্ধ করেন তিনি।
দারুণ উচ্ছ্বাস নিয়ে ফেসবুকে খবরটি জানিয়েছেন মোনালিসা। বুধবার (১৩ ফেব্রুয়ারি) নিউ ইয়র্ক ফ্যাশন উইকের অংশ হিসেবে সপ্তপর্ণা বুটিক তাদের পোশাক উপস্থাপন করে। এদিন ছিল পহেলা ফাল্গুন, তাই বাসন্তী শাড়ি পরেন জনপ্রিয় এই মডেল।
মোনালিসা বলেছেন, প্রথম বাংলাদেশি নারী মডেল হিসেবে নিউ ইয়র্ক ফ্যাশন উইকের রানওয়েতে হাঁটতে পেরে আমি সম্মানিত। এমন বড় একটি প্ল্যাটফর্মে ক্যাটওয়াক করা গর্বের ব্যাপার, যেখানে আন্তর্জাতিক পরিসরে আমাদের ঐতিহ্যবাহী পোশাক উপস্থাপন করা হয়েছে। কাস্টিং কল থেকে শুরু করে চুল, মেকআপসহ সবকিছুতে এটি দারুণ গোছানো ফ্যাশন শো ছিল।
আয়োজনের নাম নিউ ইয়র্ক ফ্যাশন উইক বলে নার্ভাস ছিলেন বলে স্বীকার করেছেন মোনালিসা, ‘মঞ্চের সামনের ও পেছনের পরিবেশ আমাকে স্বাচ্ছন্দ্য এনে দিয়েছে। ক্যাটওয়াক চলাকালীন আলোকচিত্রীদের ক্যামেরার ঝলকানি উপভোগ করেছি। অনেকে মোবাইল ফোনে এ দৃশ্য ধারণ করে রেখেছেন। সব মিলিয়ে অসাধারণ অভিজ্ঞতা। এই মঞ্চে বাংলাদেশি নারীদের ঐতিহ্যবাহী পোশাক শাড়ি পরে রানওয়েতে হেঁটেছি বিশ্বাস হচ্ছে না! আমি ধন্য।’
এই ক্যাটওয়াক চলার সময় ব্যাকগ্রাউন্ডে বেজেছে জুলফিকার রাসেলের লেখা ও ইবরার টিপুর সুরে তৈরি বিশ্বকাপ ক্রিকেট-২০১১ সালের থিম সং ‘ও পৃথিবী’।
নিউ ইয়র্ক ফ্যাশন উইকে এবারই প্রথম বাংলাদেশি কোনও ব্র্যান্ড তাদের পণ্য উপস্থাপন করলো।
ভিডিওতে মোনালিসার ক্যাটওয়াক:


/জেএইচ/এমএম/

লাইভ

টপ