X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

‘দ্য কপিল শর্মা শো’ থেকে সিধু বাদ

বিনোদন ডেস্ক
১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০৬

কপিল শর্মা ও নভোজ্যোত সিং সিধু ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরের পুলওয়ামায় আত্মঘাতী বোমা হামলার পরিপ্রেক্ষিতে বিতর্কিত মন্তব্য করেছেন পাঞ্জাবের মন্ত্রী ও সাবেক ক্রিকেটার নভজ্যোত সিং সিধু। এ কারণে জনপ্রিয় অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’ থেকে বাদ দেওয়া হয়েছে তাকে। এটি সঞ্চালনা করেন কমেডিয়ান কপিল শর্মা।

একটি সূত্র জানিয়েছে, ভারতের সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনের হাস্যরসধর্মী অনুষ্ঠানটিতে আর দেখা যাবে না সিধুকে। কয়েক বছর ধরে ‘দ্য কপিল শর্মা শো’তে মুরব্বি হিসেবে অংশ নিয়ে আসছিলেন তিনি। শোনা যাচ্ছে, অনুষ্ঠানটিতে তার স্থলাভিষিক্ত হয়েছেন অভিনেত্রী অর্চনা পূরণ সিং।

গত ১৫ ফেব্রুয়ারি গণমাধ্যমকে সিধু বলেন, ‘সন্ত্রাসীদের নৃশংস কাজের জন্য গোটা জাতিকে দায়ী করা যাবে না। সন্ত্রাসীদের কোনও ধর্ম নেই। তাদের মধ্যে ভালো, খারাপ ও কুৎসিত আছে। প্রতিটি সংস্থা ও রাষ্ট্রে সন্ত্রাসী আছে। কুৎসিতদের শাস্তি পেতেই হবে।’

এই হামলার ব্যাপক নিন্দা করে পাকিস্তানের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান জানানো হয়। তবে সিধু মনে করেন, ইসলামাবাদের সঙ্গে আলোচনা অব্যাহত রাখা উচিত। তার মন্তব্য, ‘যেখানে যুদ্ধ সংঘটিত হয় ও এমন জঘন্য ঘটনা ঘটে, সেখানে সংলাপও চলতে পারে। ভারত-পাকিস্তানের মধ্যে চলমান সংকট নিরসনে স্থায়ী সমাধান খুঁজে বের করার প্রয়োজন। এ ধরনের মানুষদের (সন্ত্রাসী) কোনও ধর্ম, দেশ ও জাত নেই।’

সিধুর এসব বক্তব্য নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় বয়ে গেছে। বয়কট সিধু, বয়কট কপিল শর্মা শো ও বয়কট সনি টিভি হ্যাশট্যাগগুলো এ কারণে টুইটারে ট্রেন্ডিং। এটাই সিধুকে ‘দ্য কপিল শর্মা শো’ থেকে বাদ দেওয়ার অন্যতম কারণ। তবে এ নিয়ে শনিবার কোনও মন্তব্য করতে রাজি হননি তিনি।

গত ১৪ ফেব্রুয়ারি সিআরপিএফের গাড়ি বহরে আত্মঘাতী বোমা হামলা চালানো হয়। তখন ৭০টি গাড়িতে চড়ে প্রায় আড়াই হাজার সদস্য জম্মু থেকে কাশ্মিরে যাচ্ছিলেন। এর মধ্যে ৪৪ জন সদস্যকে বহনকারী একটি বাস প্রায় সাড়ে ৩০০ কেজি বিস্ফোরক ভর্তি একটি গাড়ির হামলার শিকার হয়। জঙ্গিগোষ্ঠী জয়েশ-ই মোহাম্মদ হামলার দায় স্বীকার করে।
সূত্র: হিন্দুস্তান টাইমস

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!