X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

শুভ-এলিটার সাদাকালো গানচিত্র

বিনোদন রিপোর্ট
২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৪৪আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৫২

এলিটা ও শুভ ভিন্নধারার কণ্ঠের জন্য বেশ পরিচিত এলিটা করিম। ডি-রকস্টার প্রতিযোগিতার শুভরও রয়েছে আলাদা অবস্থান। এই দুই শিল্পীকে এবার পাওয়া গেলো একসঙ্গে, একই গানে, সাদাকালো ভিডিওতে।
তাদের দ্বৈত এই গানের নাম ‘এই তুমি সেই তুমি’। গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। মেলোরক ঘরানার এই গানটি লিখেছেন রাসেল মাহমুদ আর সুর ও সংগীতায়োজনে ছিলেন মার্ক ডন। গানটির মিক্স ও মাস্টারিং করেছেন আমজাদ হোসেন।
প্যাকআপ ফিল্মস এর ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন আশফাক নিপুণ। এতে মডেল হিসেবে অভিনয় করেছেন সাবিলা নূর ও ইয়াশ রোহান। আছে শুভ-এলিটার উপস্থিতিও। পুরো ভিডিওটি নির্মিত হয়েছে সাদাকালো আবহে। রঙের এই দুনিয়ায় যেমনটা ঘটে না সচরাচর।
‘এই তুমি সেই তুমি’ প্রসঙ্গে এলিটা বলেন, ‘গানটির মধ্যে এক ধরনের স্মৃতিকাতরতা আছে। কথা-সুর-সংগীত-ভিডিও মিলিয়ে বর্তমান ও ফেলে আসা সুখের আভাস পাওয়া যায়। ধারণা ভুল না হলে গানটি শুনে ও দেখে বাংলা গানের নিখাদ শ্রোতা-দর্শকরা স্বস্তি পাবেন।’
শুভ বলেন, ‘এলিটার সঙ্গে কাজ করাটা বেশ আনন্দের। কারণ তিনি গানটা ভালো বোঝেন। তবে তার সহশিল্পী হিসেবে গাওয়া চ্যালেঞ্জিং। তার যে কণ্ঠ এবং গায়কি সেটা অদ্বিতীয়। তাই আমি আমার গায়কীতে ভালো করার চেষ্টা করেছি সাধ্যমতো। বাকিটা শ্রোতাদের বিবেচনা।’
ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) গত ১৮ ফেব্রুয়ারি তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করে ‘এই তুমি সেই তুমি’ গানচিত্রটি।

/এস/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া