X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

৯১তম অস্কার: রূপ ও চুল সাজিয়ে সেরা ‘ভাইস’

বিনোদন ডেস্ক
২৫ ফেব্রুয়ারি ২০১৯, ০৭:৫৬আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:০৪




৯১তম অস্কার: রূপ ও চুল সাজিয়ে সেরা ‘ভাইস’ যুক্তরাষ্ট্রের সাবেক ভাইস প্রেসিডেন্ট ডিক চেনিকে ঘিরে অ্যাডাম ম্যাককে নির্মিত ‘ভাইস’ অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের ৯১তম আসরে রূপসজ্জা ও চুলসজ্জা বিভাগে সেরার স্বীকৃতি পেয়েছে। অস্কারের সোনালি ট্রফি পেয়েছেন রূপসজ্জাকর ও হেয়ারস্টাইলিস্ট গ্রেগ ক্যানম, কেট বিসকো ও প্যাট্রিসিয়া ডিহানি।

এ বিভাগে মনোনীত হয়েছিল ‘বর্ডার’ ও ‘ম্যারি পপিন্স রিটার্নস’ ছবি দুটির রূপসজ্জাকর ও হেয়ারস্টাইলিস্টরা। তবে ‘ভাইস’ ছবির রূপসজ্জাকর ও হেয়ারস্টাইলিস্টদের কাজই বেশি মনে ধরেছে অ্যাকাডেমি ভোটারদের।

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে হলিউড অ্যান্ড হাইল্যান্ড সেন্টারের ডলবি থিয়েটারে রবিবার রাতে (বাংলাদেশ সময় সোমবার সকাল ৭টা) শুরু হয় বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে মর্যাদাপূর্ণ পুরস্কার অস্কারের ৯১তম আয়োজন। এবিসি নেটওয়ার্কের মাধ্যমে এই আয়োজন সরাসরি সম্প্রচার হচ্ছে বিশ্বের ২২৫টিরও বেশি দেশে। বাংলাদেশের দর্শকরা ভোর ৬টা থেকে স্টার মুভিজ ও স্টার মুভিজ এইচডি চ্যানেলে দেখতে পারছেন এবারের অস্কারযজ্ঞ।

এবারের অস্কারে কোন উপস্থাপক নেই। মূল আয়োজন শুরুর আগে এক ঘণ্টা ৫০০ ফুট দীর্ঘ লালগালিচায় পা মাড়িয়েছেন তারকারা। প্রতি বছরের মতো এবারও সেরা ছবি, সেরা পরিচালক, সেরা অভিনয়শিল্পী, সেরা প্রামাণ্যচিত্রসহ ২৪টি বিভাগে পুরস্কার দিচ্ছে অ্যাকাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সেস।

 

/জেএইচ/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া