X
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪
২৫ বৈশাখ ১৪৩১

নাগরিক টিভির বর্ষপূর্তিতে দিনব্যাপী আয়োজন

বিনোদন রিপোর্ট
০১ মার্চ ২০১৯, ০৯:০২আপডেট : ০১ মার্চ ২০১৯, ১৬:০৭

‘ভালোবাসা দাও’-এ অপূর্ব, মৌসুমী হামিদ এবং ‘ভাই শুধু নায়ক হইতে চায়’-তে নিশো ও তিশঅ ১ মার্চ সম্প্রচারের প্রথম বছর পূর্ণ করলো বেসরকারি টিভি চ্যানেল নাগরিক। এ উপলক্ষে চ্যানেলটির পর্দায় থাকছে বিশেষ আয়োজন। অবশ্য আয়োজনের শুরুটা হয়েছে গতকাল (২৮ ফেব্রুয়ারি) রাত থেকে।
রাত ১১টা ১৫ মিনিটে জনপ্রিয় ব্যান্ড দলছুটের সরাসরি গান পরিবেশন করে। এরপর ছিল রাত ১১টা ৫৯ মিনিটে কেক কেটে বর্ষপূর্তি উদযাপন।

শুক্রবারে আয়োজনে সকাল ১০টায় থাকবে শাকিব খান অভিনীত ব্যবসাসফল বাংলা সিনেমা ‘আমার স্বপ্ন তুমি’। দুপুর ১টায় বিশেষ ‘চিত্রালী’। এদিন দুপুর ২টা ৩০ মিনিট থেকে শুরু হয়ে সন্ধ্যা ৬টা পর্যন্ত থাকছে ‘সম্প্রচারে নাগরিকের গানের মেলা’। এতে পর্যায়ক্রমে গান পরিবেশন করবেন আঁখি আলমগীর, কণা, রবি চৌধুরী, রাজিব, মুহিন, রাজা, শফি মণ্ডল, মজিব, প্রতীক হাসান, কর্নিয়া, পাগলা বাবুলসহ জনপ্রিয় শিল্পীরা।

সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে থাকছে ‘পাটিগণিত’। সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে থাকছে হাজার টাকার বাজি ‘সোলেমান হাজারী’। সন্ধ্যা ৭টায় বিশেষ ‘বলা না বলা’। উপস্থাপনায় আব্দুন নূর তুষার।
রাত ৮টায় শফিকুর রহমান শান্তুনুর রচনায় ও নাজমুল রনির পরিচালনায় বিশেষ নাটক ‘ভালোবাসা দাও’। অভিনয়ে আছেন অপূর্ব, মৌসুমী হামিদ, পীরজাদা হারুন, অবাক। রাত নয়টা থাকছে সাইফুর রহমান কাজলের রচনায় মো. মেহেদী হাসান জনির পরিচালনায় নাটক ‘ভাই শুধু নায়ক হইতে চায়’। অভিনয় করেছেন আফরান নিশো, তানজিন তিশা, আব্দুল্লাহ রানা, মিলি বাসার, কায়েস চৌধুরী প্রমুখ। রাত ১০টায় রয়েছে ‘তারায় তারায় এক বছর’। অতিথি হয়েছেন ভাবনা, ফারুক আহমেদ, অনিমেষ আইচ। আর রাত ১০টা ৩০ মিনিটেও থাকছে থাকছে ‘তারায় তারায় এক বছর’। এই পর্বটি উপস্থাপনা করেছেন অভিনেতা সাজু খাদেম। আর অতিথি হয়েছেন মোশাররফ করিম, জেনি, কচি খন্দকার। আর রাত ১১টা ১৫ মিনিট থেকে থাকছে ইমরান এবং পূজার অংশগ্রহণে সরাসরি অনুষ্ঠান ‘গানের মেলা’।

নাগরিকের এক বছর পূর্তি উপলক্ষে নাগরিক টিভির অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু বলেন, ‘নাগরিক শুরু থেকেই বলেছে, আমরা অনেক টিভির ভিড়ে হারাতে চাই না। নিজেদের আলাদা একটি ধারা তৈরি করতে চেয়েছে সবসময়। যা পূরণ হয়েছে বলে আশা করি। আর দ্বিতীয় বছরের শুরুতেই দর্শক নতুন আয়োজন দেখতে পাবেন।'
নাগরিক টিভির সিইও আব্দুন নূর তুষার বলেন, ‘আনিসুল হকের স্বপ্নের টিভি ছিল নাগরিক। আমরা চেষ্টা করেছি তার সেই স্বপ্নকে মানুষের কাছে তুলে ধরতে। তারা টিভিটা দেখছেন, এটাই আমাদের কাছে অনেক আনন্দের বিষয়।’

/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাতীয় রবীন্দ্রসংগীত উৎসব শুরু আজ থেকে
জাতীয় রবীন্দ্রসংগীত উৎসব শুরু আজ থেকে
‘প্রেমটা থাকুক, বিয়ে কোনও এক সময় হয়ে যাবে’
‘প্রেমটা থাকুক, বিয়ে কোনও এক সময় হয়ে যাবে’
সিনেমা নির্মাণে দিতিকন্যা, নির্বাহী প্রযোজক বাঁধন
সিনেমা নির্মাণে দিতিকন্যা, নির্বাহী প্রযোজক বাঁধন
কলিম শরাফীর জন্মশতবার্ষিকীতে শর্মিলার অ্যালবাম
কলিম শরাফীর জন্মশতবার্ষিকীতে শর্মিলার অ্যালবাম
উঠলো অভিযোগ, তবু অন্তর্জালে ‘মা লো মা’ ঝড়!
উঠলো অভিযোগ, তবু অন্তর্জালে ‘মা লো মা’ ঝড়!