X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

একই দিনে ৩ নাটকের ৫০তম পর্ব

বিনোদন রিপোর্ট
০৩ মার্চ ২০১৯, ০০:০৮আপডেট : ০৩ মার্চ ২০১৯, ১৭:২৬

খলনায়ক একই দিনে ৫০তম পর্ব প্রচার হবে তিন নাটকের! আজ (৩ মার্চ) রাতে দীপ্ত টিভিতে প্রচার হবে এগুলো।
এই নাটকগুলো হলো ‘খলনায়ক’, ‘ভালোবাসার আলো-আঁধার’ ও ‘মান অভিমান’। বিষয়টি নিশ্চিত করেছেন চ্যানেলটির মিডিয়া মুখপাত্র জাকিয়া সুলতানা।
তিনি আরও জানান, ধারাবাহিক নাটক ‘খলনায়ক’ প্রচার হবে সন্ধ্যা ৬টা ও রাত সাড়ে ৮টায়। ‘ভালোবাসার আলো-আঁধার’ সন্ধ্যা সাড়ে ৬টা ও রাত সাড়ে ৯টায় এবং ‘মান অভিমান’-এর ৫০তম পর্বটি প্রচার হবে সন্ধ্যা ৭টা ও রাত ৯টায়।
স্বপ্নভাঙা এক নায়কের গল্প নিয়ে দীপ্ত টিভির ধারাবাহিক নাটক ‘খলনায়ক’। জুনায়েদ হোসেন ও ওয়াহিদুজ্জামান সবুজের রচনা এবং ফিরোজ কবীর ডলারের পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন গোলাম কিবরিয়া তানভীর, ঈশানা খান, সানজিদা তন্ময়, ফজলুর রহমান বাবু, শিল্পী সরকার অপু, লায়লা হাসান, আল মামুন, রোদেলা, নিকি প্রমুখ।
ভালোবাসার আলো-আঁধার ফাহমিদুর রহমানের চিত্রনাট্য ও নুসরাত জাহানের সংলাপে রচিত ‘ভালোবাসার আলো-আঁধার’ ধারাবাহিকটি পরিচালনা করেছেন মেহেদী হাসান সোমেন। অভিনয় করেছেন বৈশাখী ঘোষ, শাহেদ শরিফ খান, সাইফুল জার্নাল, সাবিনা দীপ্তি, শম্পা রেজা, আফরোজা বানু, আবুল কাশেম, মিলি মুন্সী, চান্দা মাহজাবিন, রেজাউল সুজন, আইনুন পুতুল, রুহুল, তূর্য, নাজাহ আলাইনাসহ অনেকে।
অন্যদিকে জেন অস্টেন রচিত ‘প্রাইড এন্ড প্রেজুডিস’-এর অনুপ্রেরণায় নির্মিত ধারাবাহিক ‘মান অভিমান’-এর চিত্রনাট্য নাসিমুল হাসান ও সংলাপ করেছেন সরোয়ার সৈকত। রাজু খানের পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন সমাপ্তি মাশুক, রোজী সিদ্দিকী, তোফা হাসান, ইফফাত আরা তিথি, শিবলী নোমান, সানজিদা ইপসাসহ অনেকে। মান অভিমান

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
জানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
প্রয়াণ দিনে স্মরণজানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়