সেলিনা হোসেনের হাতে ‘বিউটি সার্কাস’

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৬:৩২, মার্চ ০৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:২৫, মার্চ ০৯, ২০১৯

সেলিনা হোসেনের হাতে ‘বিউটি সার্কাস’র প্রথম পোস্টারসার্কাসকে কেন্দ্র করে গণমানুষের পক্ষে এক নারীর সংগ্রাম নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘বিউটি সার্কাস’। ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসে প্রকাশিত হলো এটির ফার্স্টলুক পোস্টার।
শুক্রবার রাতে পোস্টারটির মোড়ক উন্মোচন করেন কথাসাহিত্যিক সেলিনা হোসেন। সার্কাসের পোশাকে এক ঝাঁক পায়রা উড়িয়ে বিজয়িনীরূপে এতে হাজির হয়েছেন ছবির মূল চরিত্র জয়া আহসান।
নির্মাতা মাহমুদ দিদার বললেন, ‘নারী দিবস উপলক্ষে চলচ্চিত্রটির নাম ও চরিত্র বিউটিকেই প্রাধান্য দেওয়া হয়েছে পোস্টারটিতে। এটির নকশা করেছেন সোহেল আনাম।’
পোস্টারটির মোড়ক উন্মোচন করে কথাসাহিত্যিক সেলিনা হোসেন বলেন, ‘‘বিউটি সার্কাস’ সিনেমাটির গল্প আমি শুনেছি। গল্পটি আমার মনকে ভীষণভাবে নাড়া দিয়েছে। খুবই তাৎপর্যপূর্ণ। এটি একটি সৃজনশীল মনোবিকাশের কাজ হলো। মাহমুদ দিদারসহ এই ফিল্মের সবাইকে শুভেচ্ছা জানাই, চমৎকার বিষয় নিয়ে চলচ্চিত্রটি নির্মাণের জন্য।’’
আরও বললেন, ‘‘আমার বিশ্বাস ‘বিউটি সার্কাস’ চলচ্চিত্রটি যারা দেখবেন, এর শিল্পমান তাদের হৃদয়কে আনন্দিত করবে। পাশাপাশি এই চলচ্চিত্রের যে অন্তর্গত প্রত্যাশা সেটা সবাইকে আলোকিত করবে।”
সরকারি অনুদানে নির্মিত ‘বিউটি সার্কাস’ এর চিত্রধারণ শেষে এখন আছে সম্পাদনার টেবিলে। নির্মাতা জানান, যথাযথ সম্পাদনার পর চলচ্চিত্রটি শিগগিরই সেন্সরে জমা দিতে আগ্রহী তিনি।
সম্প্রতি মুক্তি পেয়েছে চলচ্চিত্রটির ফার্স্টলুক টিজার। প্রথম টিজারেই দারুণ সাড়া মিলেছে দর্শকমহলে।
এর প্রতিক্রিয়ায় মাহমুদ দিদার বলেন, ‘টিজারে মানুষের অভাবনীয় সাড়া পেয়েছি। এটা আমার দায়িত্ব বাড়িয়ে দিয়েছে। যথাযথ নির্মাণ শেষে দর্শকের সামনে উপস্থাপন করার দায়িত্ব গাঢ়ভাবে অনুভব করছি। আশা করছি দর্শক ছবিটির পাশে থাকবেন।’
ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত চলচ্চিত্রটির পাওয়ার্ড বাই স্পন্সর ই-কমার্স প্রতিষ্ঠান দারাজ।

এর কেন্দ্রীয় চরিত্রে জয়া আহসান ছাড়াও অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, তৌকীর আহমেদ, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, হুমায়ুন সাধুসহ অনেকেই।

/এমএম/

লাইভ

টপ