X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

বিয়েতে রাজি হয়ে গেলেন লোপেজ

বিনোদন ডেস্ক
১১ মার্চ ২০১৯, ০০:১০আপডেট : ১১ মার্চ ২০১৯, ১৪:১৫

অ্যালেক্স রড্রিগেজ ও জেনিফার লোপেজ, (ইনসেটে বাগদানের আংটি) প্রেমিকের বিয়ের প্রস্তাবে সম্মতি জানালেন গায়িকা-অভিনেত্রী জেনিফার লোপেজ। তাই ৪৯ বছর বয়সী এই তারকার অনামিকায় এখন সাবেক বেসবল খেলোয়াড় অ্যালেক্স রড্রিগেজের পরিয়ে দেওয়া বাগদানের আংটি।

শনিবার (৯ মার্চ) ইনস্টাগ্রামে হাতে হাত রাখা একটি স্থিরচিত্র পোস্ট করেছেন এই তারকা যুগল। এতেই লোপেজের অনামিকায় বড়সড় আংটিটি দেখা গেছে। এর ক্যাপশনে অ্যালেক্স লিখেছেন, ‘হ্যাঁ বলে দিয়েছে সে।’ একইসঙ্গে জুড়ে দিয়েছেন হৃদয় আকৃতির ইমোজি।

২০১৭ সালের গোড়ার দিক থেকে অ্যালেক্স রড্রিগেজের সঙ্গে প্রেমের সাম্পানে ভাসছেন লোপেজ। ওই বছর একটি ম্যাগাজিনের প্রচ্ছদে তাদের আদুরে নামকরণ হয় ‘জে-রড’।

৯১তম অস্কারের লালগালিচায় জেনিফার লোপেজ ও অ্যালেক্স রড্রিগেজ গত জানুয়ারিতে অ্যালেক্স জানান, তাদের ব্যক্তিজীবন অনেকটা একই। উভয়ের জন্ম নিউ ইয়র্কে। দুজনই অভিবাসী মা-বাবার সন্তান। লোপেজ পুয়ের্তোরিকোর লাতিন আমেরিকান মানুষ। আর অ্যালেক্স ডমিনিকান রিপাবলিক নাগরিক।

দুইজনের জীবনেই উত্থান-পতন আছে। দুই তারকারই দুটি করে সন্তান আছে। লোপেজের সবশেষ ছবি ‘সেকেন্ড অ্যাক্ট’-এ দুজনের বন্ধনের প্রতিফলন রয়েছে বলে মন্তব্য ৪৩ বছর বয়সী অ্যালেক্সের।

জেনিফার লোপেজ ও অ্যালেক্স রড্রিগেজ এটি হবে জেনিফার লোপেজের চতুর্থ বিয়ে। ১৯৯৭ সালে ওজানি নোয়ার সঙ্গে প্রথম ঘর বাঁধেন তিনি। সেটি টিকেছে মাত্র এক বছর। ২০০১ সালে আমেরিকান অভিনেতা-নৃত্যশিল্পী ক্রিস জুডকে বিয়ে করেন তিনি। দুই বছর পর তাদের বিচ্ছেদ হয়। ২০০৪ সালে গায়ক মার্ক অ্যান্থনিকে নিয়ে সংসার সাজান লোপেজ। এই দাম্পত্য জীবন টেকসই হয়েছে ১০ বছর।

এদিকে ২২ বছরের বেসবল ক্যারিয়ার শেষে ২০১৬ সালে অবসর নেন অ্যালেক্স রড্রিগেজ। এর আগে মনোবিজ্ঞানে স্নাতক সিনথিয়া স্কারটিসকে বিয়ে করেছিলেন তিনি। ছয় বছর পর ২০০৮ সালে তাদের বিচ্ছেদ হয়।

/জেডএল/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম