X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

শুরু হলো অনিমেষ-ভাবনার ‘জোছনাময়ী’

বিনোদন রিপোর্ট
১৯ মার্চ ২০১৯, ১৫:০৯আপডেট : ১৯ মার্চ ২০১৯, ১৯:৫৬

জোছনা চরিত্রে ভাবনা লাল বেনারসি শাড়ি পরে মাওয়া ফেরিঘাটে নিরাপদ আশ্রয় খুঁজছে অসহায় একটি মেয়ে। পেছনে কয়েকজন পুরুষ। মেয়েটি দৌড়াচ্ছে আর বাঁচাও বাঁচাও বলে চিৎকার করছে। অবশেষে একটি গাড়ির দরজা খোলা পেয়ে সেখানে ঢুকে পড়লো মেয়েটি।

নির্মাতা অনিমেষ আইচের ‘জোছনাময়ী’র সূচনাটা এমনই। যার প্রধান চরিত্রে অভিনয় করেছেন আশনা হাবিব ভাবনা। ধারাবাহিকটি আজ (১৯ মার্চ) থেকে সম্প্রচার শুরু হচ্ছে নাগরিক টিভিতে।
‘জোছনাময়ী’র কাহিনি মূলত একজন নারী ও তার আশপাশের চরিত্রকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে। গ্রামের মেয়ে জোছনা বিয়ের আসর থেকে পালিয়ে নানান ঘটনার মধ্য দিয়ে ঢাকা শহরে আশ্রয় নেয়। এরপর থেকে শুরু হয় তার জীবনের নতুন চড়াই-উৎরাইয়ের গল্প!
এতে জোছনা চরিত্রে অভিনয় করেছেন ভাবনা। আরও আছেন চঞ্চল চৌধুরী, সুমাইয়া শিমু, খায়রুল আনাম সবুজ, রুনা খান, প্রাণ রায়, মাহমুদুল ইসলাম মিঠু প্রমুখ।
অনিমেষ আইচ নাটকটি প্রসঙ্গে বললেন, ‘আমরা গতানুগতিক ধারার বাইরে গিয়ে এমন একটি গল্প নিয়ে নাটকটি করেছি, যা দর্শকদের কাছে ভিন্ন কিছু বলে মনে হবে। চঞ্চল চৌধুরী সাধারণত যে ধরনের চরিত্রে কাজ করেন, এখানে তিনি তা থেকে একদমই আলাদা। ফারুক আহমেদকে আমরা দেখি সাধারণত কমেডি চরিত্রে কাজ করতে। কিন্তু তিনি এখানে কাজ করেছেন, একদম সিরিয়াস একটি চরিত্রে। রওনক, রুনা খান, সুমাইয়া শিমু এরা প্রত্যেকেই তাদের নির্দিষ্ট গণ্ডির বাইরে গিয়ে কাজ করেছেন। এমনকি শম্পা রেজাও দারুণ একটি চরিত্রে কাজ করেছেন। আমার বিশ্বাস দর্শক নাটকটি উপভোগ করবেন।’
নাগরিক সূত্র জানায়, আজ (১৯ মার্চ) থেকে নাগরিক টিভির পর্দায় নাটকটি প্রচার হবে প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টায়।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার