X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

ফের সালমান-বানসালি, সঙ্গে আলিয়া!

বিনোদন ডেস্ক
১৯ মার্চ ২০১৯, ২০:৪৪আপডেট : ২০ মার্চ ২০১৯, ১৬:৩৯

ফের সালমান-বানসালি, সঙ্গে আলিয়া! হাওয়ায় উড়ছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট! ২৬ বছর বয়সী এই তারকা ক্যারিয়ারে প্রথমবার কাজ করতে যাচ্ছেন আলোচিত নির্মাতা সঞ্জয়লীলা বানসালি ও সুপারস্টার সালমান খানের সঙ্গে।
এখন শুটিংয়ে যেতে তার আর তর সইছে না! ছবিটির নাম রাখা হয়েছে ‘ইনশাল্লাহ’।
মঙ্গলবার (১৯ মার্চ) সালমান ও আলিয়া সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে সুখবরটি দেন। আলিয়া টুইটে লিখেছেন, “সবাই বলতো, স্বপ্ন যেন আকাশসম হয়। আমিও বড় বড় স্বপ্ন দেখেছি। সঞ্জয় স্যার ও সালমান খান হাত মেলালে জাদুকরি কিছু হবে। ‘ইনশাল্লাহ’ নামের এই সুন্দর পথচলায় তাদের সঙ্গে যোগ দিতে মুখিয়ে আছি।”
মুম্বাইয়ের জুহুতে সঞ্জয়লীলা বানসালির অফিসের বাইরে সোমবার (১৮ মার্চ) রাতে আলিয়াকে দেখা গেছে। সকাল হতেই এর কারণ বোঝা গেলো। আরেকটি টুইটে আলিয়া লিখেছেন, ‘সঞ্জয়লীলা বানসালির অফিসে প্রথমবার ৯ বছর বয়সে গিয়েছিলাম। তখন খুব নার্ভাস ছিলাম। আশা ছিল আর প্রার্থনাও করেছি, তার আগামী ছবিতে কাজ করবো। তবে এজন্য অনেক অপেক্ষা করতে হয়েছে।’
এদিকে সালমানও ফের বানসালির সঙ্গে কাজ করতে উন্মুখ হয়ে আছেন। একইসঙ্গে আলিয়ার নায়ক হওয়ার ব্যাপারেও উচ্ছ্বসিত তিনি। টুইটারে ৫৪ বছর বয়সী এই অভিনেতা লিখেছেন, “২০ বছর পর অবশেষে সঞ্জয় ও আমি আবারও একসঙ্গে কাজ করতে যাচ্ছি। এজন্য আনন্দ হচ্ছে। ‘ইনশাল্লাহ’ ও আলিয়ার সঙ্গে যুক্ত হতে অপেক্ষা করছি। আমাদের এই পথচলা ধন্য হোক।”
সঞ্জয়লীলা বানসালি পরিচালিত প্রথম ছবি ‘খামোশি: দ্য মিউজিক্যাল’-এ (১৯৯৬) অভিনয় করেছিলেন সালমান খান। এর তিন বছর পর বানসালির ‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে তার বিপরীতে দেখা যায় ঐশ্বরিয়া রাইকে। সর্বশেষ ২০০৭ সালে সঞ্জয়লীলার ‘সাওয়ারিয়া’য় অতিথি চরিত্রে হাজির হন সল্লু।
সঞ্জয়লীলা বানসালির শেষ তিনটি ছবিতে জুটি বাঁধেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। এগুলো হলো ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’, ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’।
সালমানের হাতে এখন আরও আছে ‘ভারত’ (ক্যাটরিনা কাইফ) ও ‘দাবাং থ্রি’ (সোনাক্ষি সিনহা)। আর আলিয়া অভিনয় করছেন ‘কলঙ্ক’ ও ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবিতে।

/জেডএল/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার