X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

ভারতীয় বিজ্ঞাপন ও সিনেমায় ব্যস্ত ফারিয়া

বিনোদন রিপোর্ট
২০ মার্চ ২০১৯, ২০:৫৫আপডেট : ২১ মার্চ ২০১৯, ১৫:০৫

নুসরাত ফারিয়া বাংলাদেশ হয়ে ভারতের চলচ্চিত্র ফ্লোরে কাজ করার অভিজ্ঞতা আছে চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার। এমনকি কলকাতার একক নির্মিতব্য ছবি ‘বিবাহ অভিযান’-এ দেখা যাবে তাকে।
তবে তারও আগে ভারতের একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হতে যাচ্ছেন বাংলাদেশের নুসরাত ফারিয়া। চুলের তেলের এই বিজ্ঞাপনের বিষয়টি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন তিনি নিজেই।
বর্তমানে তিনি ভারতে অবস্থান করছেন।
নুসরাত ফারিয়া ১৯ মার্চ ঢাকা ছাড়ার আগে এই তারকা বলেন, ‘‘২০ মার্চ (আজ) কলকাতায় ‘বিবাহ অভিযান’-এর লুকটেস্ট হবে। এরপরের দিন মুম্বাই যাবো। সেখানে বালি হেয়ার অয়েলের শুটিং হবে। ২২ মার্চ শুরু হয়ে টানা চারদিনের শুটিং। এরপর ২৬ মার্চ কলকাতায় ফিরে আসবো। মাঝের তিন দিন শুটিং প্রস্তুতি। এরপর ২৯ মার্চ থেকে শুটিং শুরু করবো ‘বিবাহ অভিযান’-এর। আশা করছি লম্বা জার্নি শেষে এপ্রিলের শেষ নাগাদ ঢাকায় ফিরতে পারবো।’’
নুসরাত জানান, ‘বিবাহ অভিযান’ ছবিতে গ্ল্যামার গার্ল, গর্জিয়াস লুক ও ফ্যাশনেবল ধাঁচের মেয়ে হিসেবে দেখা যাবে তাকে। এটি পরিচালনা করছেন কলকাতার পরিচালক বিরসা দাশগুপ্ত। ছবিটিতে নুসরাতের বিপরীতে থাকছেন অঙ্কুশ।
২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’র মাধ্যমে চলচ্চিত্রে আসেন ঢাকাই মডেল-উপস্থাপক নুসরাত ফারিয়া। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস-টু’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’-সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি।
দেশে সম্প্রতি কাজ করেছেন শাকিব খানের সঙ্গে ‘শাহেনশাহ’ ছবিতে। শামিম আহমেদ রনী পরিচালিত এ ছবিটি রোজার ঈদে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।
এদিকে, সর্বশেষ সম্প্রতি একই নায়কের বিপরীতে দেশীয় বিজ্ঞাপনের মডেল হয়েছেন ফারিয়া।
এটি ছিল মুঠোফোন প্রতিষ্ঠান বাংলালিংকের বিজ্ঞাপন। আর ভারতের কোনও পণ্যের বিজ্ঞাপনে এবারই প্রথম অংশ নিচ্ছেন এই ‘আশিকী’ নায়িকা।

/এমআই/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ