X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

ক্যাটরিনাকে গাড়ি উপহার দিলেন সালমান

বিনোদন ডেস্ক
২১ মার্চ ২০১৯, ০০:০০আপডেট : ২১ মার্চ ২০১৯, ১৫:৩৩

সালমান খান ও ক্যাটরিনা কাইফ বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এখন থেকে দর্শনীয় রেঞ্জ রোভার ভোগ এসই ব্র্যান্ডের একটি গাড়িতে যাতায়াত করবেন। মুম্বাইয়ের সবখানেই তাকে চার চাকার এই বাহনে চড়ে যেতে দেখা যাবে। তাই অডি ব্র্যান্ডের গাড়ি বাদ দিয়েছেন তিনি।

চকচকে নতুন গাড়িটির দাম ২ কোটি ৩৩ লাখ রুপি। যদিও তার নিজের টাকা খরচ হয়নি। এটি উপহার পেয়েছেন ক্যাট। তাকে এই দামি উপহার দিয়েছেন সুপারস্টার সালমান খান। বলিউডজুড়ে এখন এ খবর ব্যাপক আলোচিত।

কারণ, সল্লু ও ক্যাটরিনার মধ্যে একসময় মন দেওয়া-নেওয়ার কথা কে না জানতো! ‘ম্যায়নে পেয়ার কিঁউ কিয়া’য় (২০০৫) একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেমের সাম্পানে ভাসছিলেন দুজনে। কিন্তু শেষমেশ তা টেকেনি। তবে তাদের মধ্যে ঠিকই বন্ধুত্ব অটুট আছে।

সালমান খানের কাছ থেকে উপহার পাওয়া ক্যাটরিনা কাইফের গাড়ি সালমান খানের বিপরীতে ‘ভারত’ ছবিতে অভিনয় করছেন ক্যাটরিনা। যদিও এতে কাজ করার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু শেষ মুহূর্তে তিনি বেঁকে বসেন। তখন ক্যাটরিনার দুয়ারে কড়া নাড়তেই সাড়া দেন তিনি। এজন্যই ‘বজরঙ্গি ভাইজান’ তারকা তাকে একটি দামি গাড়ি উপহার দিলেন বলে ধারণা করা হচ্ছে।

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ মুক্তি পাবে এ বছরের ৫ জুন। এতে আরও অভিনয় করছেন দিশা পাটানি, টাবু, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফ।

/জেডএল/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা