X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

ভারতীয় আর্মি নিয়ে রাজীবের বিজ্ঞাপন

বিনোদন রিপোর্ট
২১ মার্চ ২০১৯, ১৭:১০আপডেট : ২১ মার্চ ২০১৯, ২১:০২

বিজ্ঞাপনচিত্রের একটি দৃশ্য জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা হিসেবে প্রথম সারিতে আছেন আদনান আল রাজীব। গেল কয়েক বছরের উল্লেখযোগ্য বেশিরভাগ বিজ্ঞাপনই তার চোখে নির্মিত।
এরমধ্যে তিনি ২০১৬ সালে দেশ পেরিয়ে করেছেন ভারতের বিজ্ঞাপনও। সেটি ছিল দেশটির এক্সপ্রেস মানি ট্রান্সফারের প্রজেক্ট। তিন বছরের ব্যবধানে আবারও তিনি বিজ্ঞাপন নির্মাণের জন্য ডাক পেলেন ভারত থেকে। তবে এবার আরও একটু বড় পরিসরে।
আদনান আল রাজীব জানান, এবার তিনি বিজ্ঞাপন নির্মাণ করছেন ভারতে আইসিআইসিআই ব্যাংকের। ১৮ মার্চ থেকে এটির শুটিং চলছে মুম্বাইয়ে। যে বিজ্ঞাপনের মূল বিষয় ভারতীয় আর্মি।  
রাজীব মুম্বাই থেকে জানালেন, ভালোবাসা এমন একটি বিষয়, যেটি ধর্ম, বর্ণ, ভাষা কিংবা সীমান্ত মানে না। মূলত এই বিষয়টিই উঠে আসবে তার এবারের বিজ্ঞাপনচিত্রে। যেখানে মডেল হিসেবে দেখানো হবে ভারতীয় একজন আর্মি ও তার ভালোবাসার মানুষদের।
রাজীব বলেন, ‘এর আগে ভারতের এক্সপ্রেস মানি ট্রান্সফারের বিজ্ঞাপন বানিয়েছিলাম। এবারেরটি আইসিআইসিআই ব্যাংকের। প্রতিষ্ঠান হিসেবে তাদের বেশ সুনামও আছে দেশটিতে। শুটিং-সম্পাদনার কাজ চলছে এখন। শিগগিরই ভারতীয় চ্যানেলগুলোতে বিজ্ঞাপনচিত্রটির প্রচার শুরু হবে।’
শুটিংয়ে মডেলদের দৃশ্য বুঝিয়ে দিচ্ছেন রাজীব (মাঝে) তিনি আরও বললেন, ‘এটা নিশ্চয়ই সুখকর অভিজ্ঞতা। কারণ, এর মাধ্যমে আমি আমার দেশটাকে রিপ্রেজেন্ট করছি। একজন বাংলাদেশি হিসেবে মুম্বাইয়ের মতো বড় ইন্ডাস্ট্রিতে এসে কাজ করা গর্বের বিষয়। তাছাড়া এবারের কাজটি হলো ভালোবাসা আর দেশাত্মবোধকে ঘিরে। সব মিলিয়ে এই কাজটি করতে পারা অনেক আনন্দের বিষয়।’
আদনান আল রাজীবের সাম্প্রতিক দুটি বড় বিজ্ঞাপনের মধ্যে রয়েছে শাকিব খান-নুসরাত ফারিয়াকে নিয়ে বাংলালিংক, আর মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশীকে নিয়ে গ্রামীণফোনের বিজ্ঞাপন। এরমধ্যে একটি নাচ ও জিংগেল নির্ভর, অন্যটি মা-মেয়ের আবেগে মাখামাখি। দুটি বিজ্ঞাপনই সাম্প্রতিক সময়ে বেশ জনপ্রিয়তা পেয়েছে। 

/এস/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল