X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

দেশ টিভির দশ বছর

বিনোদন রিপোর্ট
২৬ মার্চ ২০১৯, ০০:০০আপডেট : ২৬ মার্চ ২০১৯, ০০:০০

দেশ টিভি দেশের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল দেশ টিভির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী আজ (২৬ মার্চ)। দশ বছর পূর্ণ করলো চ্যানেলটি। এই উপলক্ষে চ্যানেলটির কার্যালয়ে বর্ণাঢ্য মিলনমেলা ও অনুষ্ঠানমালার আয়োজন করছে প্রতিষ্ঠানটি।
সাধারণ দর্শক, বুদ্ধিজীবী, রাজনীতিবিদ, অভিনেতা-অভিনেত্রী, সংগীতশিল্পী, নৃত্যশিল্পী, বিভিন্ন প্রতিষ্ঠানের সাংবাদিক ও কলাকুশলীসহ সকল শ্রেণি-পেশার মানুষের উপস্থিতিতে উদযাপিত হবে ১০ম দেশ উৎসব।
প্রতিষ্ঠানটি জানায়, দেশ টিভির স্টুডিও থেকে সকাল সাড়ে দশটায় শুরু হবে দেশ উৎসব উদযাপন। গান-কবিতায় সাজানো অনুষ্ঠানটিতে গানের পাশাপাশি আমন্ত্রিত অতিথিদের সরব উপস্থিতি দেখা যাবে। সংগীত পরিবেশন করবেন বুলবুল ইসলাম, শারমিন সাথী ইসলাম, খায়রুল আনাম শাকিল, কল্পনা আনাম, ডালিয়া আহমেদ, রুমানা ইসলাম, চম্পা বনিক, মফিজুর রহমান, স্বরলিপি, সুজন আরিফ, কিরণচন্দ্র রায়, অনিমা মুক্তি গোমেজ, দিঠি আনোয়ার ও মামুন জাহিদ খান। কবিতা আবৃত্তিতে থাকছেন হাসান আরিফ, আহকামউল্লাহ প্রমুখ। সিঁথি সাহার উপস্থাপনা ও বুলবুল ইসলামের প্রযোজনায় অনুষ্ঠানটি সকাল ১০টা ৩০ মিনিট থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত দেশ টিভিতে সরাসরি সম্প্রচার করা হবে।
সন্ধ্যা ৭টা ৪৫ মিনিট থেকে বনানীর ট্যাগর ট্যারেস স্টুডিওতে ‘গানের সন্ধ্যা’ শিরোনামে অনুষ্ঠান থাকছে। এতে সুবীর নন্দীর উপস্থিতিতে সদ্য প্রয়াত শাহনাজ রহমতুল্লাহ ও সুবীর নন্দীর গান পরিবেশন করবেন বর্তমান প্রজন্মের শিল্পী দিনাত জাহান মুন্নী ও বাদশা বুলবুল। আলমগীর হোসেনের প্রযোজনায় অনুষ্ঠানটি মঙ্গলবার রাত ৭টা ৪৫ মিনিটে সরাসরি সম্প্রচারিত হবে।

/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!