বাইক নিয়ে চলচ্চিত্র, থাকছেন জন

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৮:০২, মার্চ ২৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:১১, মার্চ ২৭, ২০১৯

জন আব্রাহাম‌‘ধুম' চলচ্চিত্র সিরিজে কাজ করার পর বলিউড অভিনেতা জন আব্রাহাম যেন অনানুষ্ঠানিকভাবেই মোটরসাইকেলের শুভেচ্ছাদূত হয়ে গেছেন।

কিছুদিন আগে এসেছে তার চলচ্চিত্র ‘সত্যমেব জয়তি’ ও ‘ফোর্স’। যেখানের বাইকসহ তাকে দেখাও গেছে। তবে সেগুলো বলা যায়, ‘দুধের স্বাদ ঘোলে মেটাবার’ মতোই। তাই এবার আসল বাইকারের স্বাদ দিতে আসছেন পেশীবহুল এই তারকা। নতুন একটি ছবিটি চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। যা নির্মিত হচ্ছে বাইক নিয়ে। অভিনয়ের পাশাপাশি এখানে তিনি সহপ্রযোজক হিসেবেও থাকছেন।
এ তথ্যটি জন নিজেই জানিয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমে। এক টুইটে এই তারকা লেখেন, ‘এটা আমার মনের মতো গল্প। অজয় কাপুর ও পরিচালক রেন্সিল ডি’সিলভার সঙ্গে এমন জার্নি শুরুর জন্য অস্থির হয়ে আছি। এটার শুটিং শুরু হবে চলতি বছরের জুলাই মাসে।’

পাশাপাশি পরিচালক ও প্রযোজকদের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন জন। তিনি জানান, ছবিটির নাম এখনও চূড়ান্ত হয়নি।

এদিকে শিগগিরই জনকে দেখা যাবে গুপ্তচর চরিত্রে। ছবির নাম ‘র: রোমিও আকবর ওয়াল্টার’। এর কেন্দ্রীয় চরিত্রে আছেন তিনি। মূলত জন সেখানে ভারতীয় নাগরিক; কিন্তু পাকিস্তানি বাহিনীতে যুক্ত হয়ে যান। যুদ্ধের নানা রণকৌশল একের পর এক হাতিয়ে নিতে থাকেন। একই সঙ্গে এ নায়ক তিনটি ধর্মের চর্চাকারী হিসেবে উঠে আসবেন। রবি গাড়োয়াল পরিচালিত এ ছবিটি আগামী ১২ এপ্রিল মুক্তি পাবে।
সূত্র- ইন্ডিয়ান এক্সপ্রেস

 

/এম/

লাইভ

টপ