জন্মদিনে শুটিংয়ের বাইরে শাকিব খান

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৫:৩১, মার্চ ২৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:২৫, মার্চ ২৮, ২০১৯

শাকিব খান/ ছবি: সাজ্জাদ হোসেনচল্লিশে নাকি চালশে হয়ে যায়। কিন্তু কিং খান শাকিবের জন্য এ কথাটা একেবারেই বেমানান।
আজ (২৮ মার্চ) ৪০ বছর পাড়ি দিয়ে ৪১-এ পা দিলেন বাংলাদেশের সবচেয়ে ব্যবসাসফল এ নায়ক। বয়সের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে তার কাজের পরিধিও। নানামুখী ব্যস্ততা এবং ‘পাসওয়ার্ড’ সিনেমার শুটিং থাকলেও আজ কোনও কাজ রাখেননি এই শীর্ষ নায়ক। এমনকি শুটিংয়েও অংশ নেননি তিনি।
জানা যায়, সন্তান আব্রাম ও পরিবারের সঙ্গে একান্তে সময় কাটাতেই তার এই বিশ্রাম।
শাকিব খানের কাছের বন্ধু ও শুটিং চলতি ‘পাসওয়ার্ড’ ছবির সহ-প্রযোজক মো. ইকবাল জানান, আজ (২৮ মার্চ) কোনও শুটিংয়ে অংশ নিচ্ছেন না শাকিব।
অন্যদিকে জানা যায়, সারাদিন গুলশানের বাসাতেই অবস্থান করছেন শাকিব। সামাজিক যোগাযোগমাধ্যম ও এসএমএস শুভেচ্ছা বাণীতে সিক্ত হলেও সচরাচর মুঠোফোন রিসিভ করছেন না।
তার ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, বিকাল ৫টায় শাকিব খান তার নিকেতনের অফিসে যাবেন। সেখানে ভক্তদের সঙ্গে কেক কাটারও একটা বন্দোবস্ত করা হয়েছে। একই এলাকায় থাকেন অপু বিশ্বাস ও আব্রাম খান জয়। ফলে, এই বিশেষ সন্ধ্যায় বাবা-ছেলের (শাকিব-আব্রাম) দেখা হয়ে যেতেও পারে।
শাকিবকে বলা হয় ঢালিউড কিং। গত দেড় দশক রাজার মতো শাসন করছেন বাংলা চলচ্চিত্র। ঢালিউড তো বটেই, কলকাতার টলিউডেরও অন্যতম শীর্ষ নায়ক তিনি। সেখানে উপহার দিয়েছেন শিকারী, নবাব, ভাইজান এলোরে’র মতো সুপারহিট ছবি।
১৯৯৯ সালে ‘অনন্ত ভালোবাসা’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে আসেন শাকিব খান। ২০০৭ সাল থেকে একচ্ছত্র রাজত্ব তার।
সে বছরই শাকিব খান অভিনীত হাফডজন ছবি হিট হয়।
একে একে তিনি উপহার দিয়েছেন কোটি টাকার কাবিন, চাচ্চু, আমার স্বপ্ন তুমি, এক বুক জ্বালা, সন্তান আমার অহংকার, প্রিয়া আমার প্রিয়া, জান আমার জান, কিং খান, নাম্বার ওয়ান শাকিব খানসহ অসংখ্য সুপারহিট ছবি।
শুধু নায়ক নয়, প্রযোজক হিসেবেও তার প্রথম ছবি ‘হিরো দ্য সুপারস্টার’-এ অভূতপূর্ব সাফল্য পেয়েছেন।

/এম/এমএম/এমওএফ/

লাইভ

টপ