খোকা: মৃত মানুষের জেগে ওঠার গল্প

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ২০:২৮, মার্চ ২৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৫:০০, মার্চ ৩০, ২০১৯

ভিডিওতে সিয়াম আহমেদসংগীতশিল্পী প্রীতম হাসান আর নায়ক সিয়াম আহমেদ বাস্তবে ভালো বন্ধু। যদিও পর্দায় দুই বন্ধুকে আনা হয়েছে নায়ক আর খলনায়করূপে। একজন মৃত, আরেকজন জীবিত!
এমন দুটি চরিত্রে এই দুজনকে নিয়ে নুহাশ হুমায়ূন নির্মাণ করলেন একটি মিউজিক্যাল ফিল্ম। নাম, ‘খোকা’।
যা ২৮ মার্চ উন্মুক্ত হয়েছে গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে।
ছবিটি দেখার পর যে কেউ মুগ্ধ হবেন- এর চরিত্র, অভিনয়, গান, গল্প আর নির্মাণশৈলীতে। যেখানে দেখা যাবে, বন্ধু প্রীতম হাসানকে খুন করে টিভি পর্দায় শোক প্রকাশ করছেন সিয়াম আহমেদ। বলছেন, তারা অনেক ভালো বন্ধু ছিলেন। এটা ছিল সড়ক দুর্ঘটনা।
ভিডিওতে প্রীতম হাসানঅন্যদিকে টিভিতে চলা সেই শোক প্রতিক্রিয়া শুনে লাশকাটা ঘরে উঠে দাঁড়ান প্রীতম হাসান!
এরপর পুরো ফিল্মজুড়ে চলে মৃত প্রীতম হাসানের প্রতিশোধ পর্ব। যেখানে নায়করূপে দেখা যায় প্রীতমকে আর খলনায়ক হিসেবে সিয়াম!
এরমধ্যে তাদের সঙ্গে নতুন বেশে যুক্ত হন পপ তারকা ফেরদৌস ওয়াহিদ।  
ভিডিওতে ফেরদৌস ওয়াহিদপুরো প্রজেক্ট সম্পর্কে প্রীতম হাসান বলেন, ‘এই গানটি তৈরি করে আমি নুহাশ হুমায়ূনকে শোনাই। এমনি এমনি। যেটা হয় আর কি। তো গানটি শোনার পর নুহাশ বললেন, লিরিকে কিছু পরিবর্তন আনতে হবে। কারণ, গানটি শুনে তার মাথায় একটা প্লট এসেছে। এরপর আমরা দুজনে মিলে নতুন লিরিক তৈরি করি। গানটি তৈরি হওয়ার পর নেমে পড়ি গল্প নিয়ে। আমরা অসম্ভব খেটেছি কাজটির জন্য। গানে এবং অভিনয়ে, আমার জীবনে এ পর্যন্ত সেরা কাজ এটি।’  
এই মিউজিক্যাল ফিল্মে সিয়াম আহমেদ, সাফা কবির, প্রীতম হাসান, ফেরদৌস ওয়াহিদ ছাড়াও একটি বিশেষ দৃশ্যে অভিনয় করেছেন ডা. এজাজ।
দেখুন ‘খোকা’:

/এমএম/

লাইভ

টপ