অফিসেই শুরু হলো অনন্ত জলিলের ছবির কাজ

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৪:৩৫, মার্চ ৩১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:৫৩, মার্চ ৩১, ২০১৯

অনন্ত জলিল। পুরনো ছবিচলতি মাসের শুরুর দিকে শুটিং করতে গিয়ে ইরানে আহত হন নায়ক অনন্ত জলিল। তার নতুন ছবি ‘দ্বীন দ্য ডে’র কাজ সেখানে চলছিল। সুস্থ হয়ে আবারও দেশটিতে শুটিং করতে যাওয়ার কথা ছিল এই চিত্রনায়কের।
তবে পুরোপুরি সুস্থ না হওয়ায় সেটা সম্ভব হয়নি। তাই বেশ কয়েকদিন বিশ্রামের পর ঢাকায় নিজের অফিসেই শুটিংয়ের বন্দোবস্ত করেছেন এই প্রযোজক-নায়ক। আজ (৩১ মার্চ) সকাল থেকে অনন্ত জলিলের হেমায়েতপুরের কারখানার অফিসে এটি শুরু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন অনন্ত জলিল।
আজকের শুটিংয়ে অনন্ত-বর্ষা ছাড়া খলাভিনেতা মিশা সওদাগর অংশ নিচ্ছেন। ছবিটি ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে।
‘অনন্ত জলিল সাহেব আহত হওয়ার পর চিকিৎসকরা পুরোপুরি বিশ্রামে থাকতে বলেছেন। আপাতত ইরানে গিয়ে শুটিং করাটা তার জন্য আরও ঝুঁকিপূর্ণ। তাই ঢাকাতেই কিছু কাজ এগিয়ে নেওয়া হচ্ছে।’
বললেন ছবিটির ইরানি অংশের পরিচালক মুর্তজা অতাশ জমজমের উপদেষ্টা এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের সহকারী অধ্যাপক মুমিত আল রশিদ। তিনি জানালেন, টানা কয়েকদিন এখানে কাজ হবে।
গত মার্চের দ্বিতীয় সপ্তাহে ইরানের হেরাতের এক দুর্গম পাহাড় ও মরুভূমি এলাকায় শুটিং করছিলেন অনন্ত জলিল। এ সময় উটের পিঠ থেকে পড়ে গিয়ে তিনি আহত হন।ইরানে শুটিংয়ে অনন্ত জলিল
ঘটনার পরপরই তাকে দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে পর্যাপ্ত চিকিৎসাব্যবস্থা না থাকায় তেহরান থেকে ৩৪০ কিলোমিটার দক্ষিণে অবস্থিত ইরানের তৃতীয় বৃহত্তম নগরী এসফাহনে অনন্তকে নিয়ে যাওয়া হয়।
তখন জানা যায়, অনন্ত জলিল বুকের পাঁজরে মারাত্মক ব্যথা পেয়েছেন। এরপর ঢাকা হয়ে থাইল্যান্ডে গিয়ে সেখানকার বামরুনগ্রাদ হাসপাতালে ভর্তি হন তিনি।

অনন্ত জানান, ‘দ্বীন দ্য ডে’-এর মাধ্যমে পৃথিবীর বিভিন্ন দেশে মুসলমানদের ওপর যে নির্যাতন হচ্ছে, তা তুলে ধরা হবে। ইরান ছাড়াও এই ছবির শুটিং হবে বাংলাদেশ, লেবানন ও সিরিয়ায়।
যৌথ প্রযোজনার এ ছবিতে আরও অভিনয় করেছেন অনন্ত’র স্ত্রী নায়িকা বর্ষা, বন্ধু সুমন ফারুক। এছাড়াও ইরান-লেবাননসহ বেশ কয়েকটি দেশের প্রথম কাতারের তারকারা এতে যুক্ত আছেন।উটের পিঠে (সামনে) অনন্ত জলিল

/এমআই/এম/এমওএফ/

লাইভ

টপ