X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

সংসার জীবন নিয়ে বিজ্ঞাপন!

বিনোদন ডেস্ক
৩১ মার্চ ২০১৯, ১৫:৫৬আপডেট : ৩১ মার্চ ২০১৯, ১৬:৫৩

বিজ্ঞাপনের দৃশ্যে দীপিকা ও রণবীর গত নভেম্বরে বিয়ে করেছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। বিয়ের ‘মধু সময়’ পার করে কাজেও ফিরেছেন দুজনই। তবে বিয়ে প্রসঙ্গ এখনও ছাড়ছে না তাদের।
এর নমুনা পাওয়া গেল তাদের নতুন একটি কাজেও। এসির বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেছেন তারা। যেখানে সংসার জীবনের চিত্র তুলে ধরা হয়েছে। এটি পরিচালনা করেছেন ‘বাধাই হো’ চলচ্চিত্রের পরিচালক অমিত শর্মা।

বিজ্ঞাপনের শুরুতেই রণবীর সিং বলেন, তার প্রেমিক জীবনটা ছিল অনেক কষ্টের। তাকে অনেক বিষয় দেখভাল করতে হতো। বিয়ের পর এগুলো থেকে মুক্তি পেয়েছেন।
এই কথাতেই অভিমানী হয়ে ওঠেন দীপিকা। ১ মিনিটের এই বিজ্ঞাপনে তাদের খুনসুটিও ওঠে আসে।
ছয় বছরে চুটিয়ে প্রেম করার পর গত নভেম্বরের ১৪-১৫ তারিখে তাদের বিয়ে হয়। ইতালির একটি দ্বীপে দুইদিনে দুই রীতিতে বিয়েবন্ধনে আবদ্ধ হন তারা। দেশে ফেরার পর টানা কয়েক সপ্তাহ চলে তাদের পার্টি।

বিয়ের পর রণবীরের ‘সিম্বা’ ছবিটি মুক্তি পায়, যা ইতোমধ্যে হিটের তকমা পেয়েছে। তবে তিনি ‘৮৩’ ও ‘তাখত’ ছবির মাধ্যমে কাজে ফিরছেন। অন্যদিকে দীপিকা ‘ছাপ্পাক’ ছবির মাধ্যমে শুটিংয়ে ফিরলেন। ইতোমধ্যে এর ফার্স্ট লুক পোস্টার এসেছে। বাস্তবের চরিত্র লক্ষ্মী আগারওয়ালকে অবলম্বন করে এটি সাজানো হয়েছে। এসিড সন্ত্রাসীসহ সব বাধার বিরুদ্ধে লড়াই করে সফল হয়ে নির্যাতিত নারীদের জন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি। ছবিটি পরিচালনা করছেন মেঘনা গুলজার।

বিজ্ঞাপনচিত্র:

/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া